শিরোনাম
◈ ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা দেশে  ◈ শেখ হাসিনাই বাংলাদেশকে থাইল্যাণ্ডের এতো আপন করে তুলেছেন: থাই মিডিয়া ◈ ভোটকক্ষে লাইভ-সাক্ষাৎকার নেওয়া যাবে না: ইসি হাবিব ◈ পরিবহন ও যোগাযোগ খাতে ২০ হাজার কোটি টাকা বিনিয়োগের পরিকল্পনা সরকারের ◈ হাইকোর্টের আদেশের বিরুদ্ধে আপিল করবেন শিক্ষামন্ত্রী ◈ গাড়ির ধাক্কায় শিশু নিহত: ডিএসসিসির চালকসহ ৩ কর্মী চাকরিচ্যুত ◈ রোহিঙ্গদের ফেরাতে অস্ট্রিয়ার কাছে সহায়তার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ◈ খালেদা জিয়ার বিরুদ্ধে ভুয়া জন্মদিন উদযাপনসহ দুই মামলার চার্জ শুনানি ২১ জুলাই ◈ স্কুল বন্ধে হাইকোর্টের আদেশে অসন্তুষ্ট শিক্ষামন্ত্রী, যাবেন আপিলে ◈ রাজনীতিতে নতুন কিছু না পেয়ে মির্জা ফখরুল গণমাধ্যমে একই গীত গেয়ে চলেছেন: ওবায়দুল কাদের  

প্রকাশিত : ০১ জুন, ২০২৩, ০১:৩৮ রাত
আপডেট : ০২ জুন, ২০২৩, ০৪:২৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাইডেনকে ৬ কংগ্রেসম্যানের চিঠিটি ঢাকা থেকে অনুমোদিত হয়ে গেছে! 

শওগাত আলী সাগর

শওগাত আলী সাগর, ফেসবুক থেকে: বাংলাদেশের সেনাবাহিনী এবং আইন শৃংখলা রক্ষীবাহিনীর সদস্যদের জাতিসংঘের শান্তিরক্ষা মিশনে নিষিদ্ধ ঘোষণার পদক্ষেপ নেয়ার অনুরোধ জানিয়ে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনকে লেখা ছয় মার্কিন কংগ্রেস সদস্যের চিঠির কপি পেলাম।

কংগ্রেসম্যান স্কট প্যারিস অফিস থেকে পাঠানো ‘ফাইনাল কপি’ মার্ক করা ২ পৃষ্ঠার চিঠিটিতে তারিখ দেয়া আছে ২৫ মে, ২০২৩।

ঢাকায় এই চিঠিটি বিলি হয়েছে তারও আগে এবং সেই চিঠিতে তারিখ দেওয়া আছে ১৭ মে। 

চিঠির বিষয়বস্তু এবং অন্যান্য বিষয় নিয়ে ‘শওগাত আলী সাগর লাইভে’ আলোচনার ইচ্ছে আছে। কিন্তু ২৫ মে ’ফাইনাল’ হওয়া চিঠিটি তার আগেই ঢাকায় বিতরণ হলো কীভাবে! তা হলে কি ’ফাইনাল’ হওয়ার আগে ঢাকায় চিঠিটিতে যোগ বিয়োগ হয়েছে? 

  • সর্বশেষ
  • জনপ্রিয়