শিরোনাম
◈ জাবালিয়া তুমুল লড়াই অন্তত ১২ ইসরায়েলি সেনা নিহত  ◈ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে, তদন্ত কমিটি গঠন ◈ দুর্নীতির মামলায় জামিন পেলেন ইমরান খান ◈ ৪৮ ঘণ্টার তাপপ্রবাহের সতর্কবার্তা জারি ◈ বিমানের সাবেক এমডিসহ ১৬ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের চার্জশিট ◈ টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে যুক্তরাষ্ট্রের পথে বাংলাদেশ দল ◈ বাংলাদেশে বাড়িতে সন্তান প্রসবের উচ্চহারে জাতিসংঘের উদ্বেগ, পদক্ষেপ নেওয়ার তাগিদ ◈ ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ ◈ বঙ্গোপসাগরে সৃষ্টি হচ্ছে শক্তিশালী ঘূর্ণিঝড় রেমাল ◈ স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকোকে হত্যাচেষ্টা, অবস্থা আশঙ্কাজনক

প্রকাশিত : ২৯ এপ্রিল, ২০২৪, ১০:২১ রাত
আপডেট : ২৯ এপ্রিল, ২০২৪, ১০:২১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উপজেলা নির্বাচন সরকারের অসৎ রাজনৈতিক এজেন্ডা বাস্তবায়নের হাতিয়ার: প্রিন্স 

মনিরুল ইসলাম: [২] বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, আওয়ামী লীগ রাষ্ট্র কাঠামোকে তছনছ করে দিয়েছে। তাদের কাছে দেশ নিরাপদ নয়। তিনি বলেন, ক্ষমতা জবরদখলকারী সর্বগ্রাসী আওয়ামী লীগের কবল থেকে দেশ  উদ্ধার করে রাষ্ট্র কাঠামো মেরামতের লক্ষ্যে বিএনপি অঙ্গীকারাবদ্ধ।

[৩] আজ সোমবার সন্ধ্যায় হালুয়াঘাটের বাহিরশিমুল বাজারে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

[৪] তিনি বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রতিদিন বিএনপির বিরুদ্ধে লাগামহীন মিথ্যাচার করছে।এসব মিথাচার ও বিএনপির কর্মসূচির দিন পাল্টা কর্মসূচি দিয়ে অস্থিরতা, বিশৃঙ্খলা সৃষ্টি করাই আওয়ামী লীগের রাজনীতি । তিনি বলেন, আওয়ামী লীগই অস্তিত্ব সঙ্কটে আছে, বিএনপি নয়। তাদের কোনো গ্রহণযোগ্যতা নাই। এজন্যই তারা পাকিস্তান, হিন্দুস্তানের সার্টিফিকের জোগাড় করে তা মার্কেটিং এ ব্যস্ত। 

[৫] তিনি বলেন, আওয়ামী লীগ রাজনীতির হাতে হাতকড়া পড়িয়ে বন্দী করে রেখে এখন নতুন মাত্রার কথা বলছে। তারা নতুন মাত্রার নামে সাজানো পাতানো ডামি নির্বাচন ও কর্তৃত্ববাদী শাসন কায়েম করেছে। ব্যাংক ডাকাতি থেকে শুরু করে গরু চুরি, চিনি চোরাচালান, ভোট ডাকাতি, দিনের ভোট আগের রাতে করাসহ এমন কোনো অপকর্ম নাই, যার সাথে আওয়ামী লীগ জড়িত নয়।এসব হচ্ছে আওয়ামী রাজনীতির নতুন মাত্রা।

[৬] তিনি প্রহসনের উপজেলা নির্বাচন বর্জন করতে সকলের প্রতি আহ্বান জানিয়ে বলেন, উপজেলা নির্বাচন সরকারের অসৎ রাজনৈতিক এজেন্ডা বাস্তবায়নের হাতিয়ার । একদফা ও বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন নস্যাত করতে সরকার এই ফাঁদ পেতেছে। এই ফাঁদে যারাই পা দেবে তারা আওয়ামী লীগের অসৎ এজেন্ডা বাস্তবায়নে সহযাত্রী হিসেবে বিবেচিত হবেন। তিনি বলেন , প্রশাসন ও আওয়ামী লীগের প্ররোচনায় কতিপয় নেতা-নেত্রী বিভ্রান্ত হয়ে সরকারের ফাঁদে পা দিলেও, বিএনপির তৃণমূলের নেতাকর্মীরা তাদের সাথে নেই। একদফা আন্দোলনে আওয়ামী সরকারের দমন নিপীড়নের শিকার নেতাকর্মী ,,সমর্থক,শুভানূধ্যায়ীরা সরকারের ফাঁদে পা দিতে পারে না। তার পরেও কেউ যদি এই প্রহসনে সম্পৃক্ত হন, তবে তারা বেগম খালেদা জিয়া ,তারেক রহমান ও বিএনপির সাথে বেঈমানী করবেন । চিরদিনের জন্য  দলের দরজা  তাদের জন্য বন্ধ হয়ে যাবে।

[৭] পরে তিনি নেতাকর্মীদের নিয়ে বাহির শিমুল বাজারে উপজেলা নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ করেন।

[৮] এসময় হালুয়াঘাট উপজেলা কৃষক দলের সভাপতি আনোয়ার হোসেন, ছাত্রদলের আহ্বায়ক নাইমুর আরেফীন পাপন, জেলা যুবদলের সদস্য মোতালেব হোসেন, আমতৈল ইউনিয়ন বিএনপি নেতা আবদুল মান্নান মানু, গোলাম মোস্তফা সরকার, সালাহ উদ্দিন বিশ্বাস, ফখরুল ইসলাম, লুৎফর রহমান, ডা. গোলাম কিবরিয়া রুবেল,ইউনিয়ন কৃষক দলের কুদরত আলী, স্বেচ্ছাসেবক দলের ফয়জুর রহমান, তাঁতী দলের আবুল কালাম,আশরাফ হোসেন, শ্রমিক দলের আমজাদ আলীসহ ইউনিয়ন ও ওয়ার্ড নেতাকর্মী উপস্থিত ছিলেন ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়