শিরোনাম
◈ র‌্যাবের ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেয়া হচ্ছে, এমন দাবি মিথ্যা: যুক্তরাষ্ট্র ◈ সিলেটে ফিলিং স্টেশনে আগুন ◈ শেখ হাসিনার ৪৪তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ ◈ স্লোভাকিয়ার প্রধানমন্ত্রীর প্রাণহানি চেষ্টার নিন্দা জানালেন শেখ হাসিনা ◈ শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন  ◈ আইনি সহায়তা দিতে ‘পরামর্শ কর্মকর্তা’ নিয়োগ দেবে সরকার ◈ মিঠাপানির ঝিনুকে উৎপাদিত মুক্তার গহনা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর  ◈ কোরবানিতে চাহিদার চেয়ে পশু বেশি: প্রাণিসম্পদ মন্ত্রী ◈ বাংলাদেশকে নিয়ন্ত্রণে রাখার জন্য ভারত সকল কার্যক্রম পরিচালনা করছে: মির্জা ফখরুল ◈ ক্যাসিনোহোতা সেলিম প্রধানের প্রার্থিতা বাতিল, দিতে হবে জরিমানা

প্রকাশিত : ২৯ এপ্রিল, ২০২৪, ০৯:৪৭ রাত
আপডেট : ৩০ এপ্রিল, ২০২৪, ০২:৫৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভোটকক্ষে লাইভ-সাক্ষাৎকার নেওয়া যাবে না: ইসি হাবিব

ফিরোজ আহমেদ: [২] নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল আহসান হাবিব খান (অব:) বলেছেন, প্রিজাইডিং অফিসারদের পরিষ্কারভাবে বলে দিয়েছি যে সাংবাদিকরা কেন্দ্রে ঢুকবে এবং তারা কোনো অনুমতি নেবে না। তবে ভেতরে গিয়ে প্রিজাইডিং অফিসারকে অবহিত করবে। এরপর তিনি যেখানে খুশি সেখানে যেতে পারেন। তবে ভোটকক্ষে কোনো লাইভ বা সাক্ষাৎকার নিতে পারবেন না। কারণ ভোটগ্রহণে ডিস্টার্ব করা যাবে না।

[৩] সোমবার উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের (প্রিজাইডিং অফিসার) ব্রিফিং অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

[৪] তিনি আরও বলেন, গত সংসদ নির্বাচনের মতোই উপজেলা নির্বাচন হবে স্বুষ্ঠু ও সুন্দর। প্রিজাইডিং অফিসাররাও আমাদের এ ব্যাপারে আশ্বস্ত করেছেন।

[৫] ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচন নিয়ে নির্বাচন কমিশনার বলেন, শৈলকুপায় সংসদ সদস্য পদে উপনির্বাচনে উপজেলাটিকে নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হবে। সন্ত্রাসী কার্যকলাপ এবং যারা উত্তপ্ত আচরণ করে জেতার চেষ্টা করবে তাদের সেই সুযোগ আর নেই। জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ আইনশৃঙ্খলা বাহিনীর যে কমিটি আছে, তারা যদি মনে করে বিজিবি, র‌্যাব আরও দরকার তাহলে আমরা সেই ব্যবস্থাও করবো। কোনো ছাড় দেওয়া হবে না।

[৬] এসময় জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম, পুলিশ সুপার আজিম-উল-আহসান, জেলা নির্বাচন কর্মকর্তা মোখলেছুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। সম্পাদনা: কামরুজ্জামান

  • সর্বশেষ
  • জনপ্রিয়