শিরোনাম
◈ শান্তি-শৃঙ্খলা ফেরাতে আইনশৃঙ্খলা  বাহিনীকে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর ◈ সরকার আলোচনার কোনো পরিস্থিতি রাখেনি, কর্মসূচী অব্যাহত রাখার ঘোষণা: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ◈ বিটিভিতে হামলা-আগুন, সম্প্রচার বন্ধ ◈ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ◈ আমরা ধৈর্যের পরীক্ষা দিচ্ছি, এটা দুর্বলতা নয়: ডিবিপ্রধান ◈ নরসিংদীতে গুলিতে নবম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু, আহত শতাধিক ◈ চট্টগ্রামে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধ ২ ◈ নেত্রকোনায় ইউএনও, অতিরিক্ত পুলিশ সুপারসহ আহত অর্ধশত, ৭ আন্দোলনকারী গুলিবিদ্ধ ◈ শান্তিপূর্ণ সমাধানের দিকে এগোতে চায় সরকার: তথ্য প্রতিমন্ত্রী ◈ শিক্ষার্থীদের পরিবর্তে বিএনপি-জামাত আগুন-সন্ত্রাস নিয়ে মাঠে নেমেছে: ওবায়দুল কাদের   

প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ০১:১৬ দুপুর
আপডেট : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ০১:১৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আমিরাতে রাউজান সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত

আমিরাতে রাউজান সমিতির মতবিনিময় সভা

ওবায়দুল হক মানিক, আরব আমিরাত: রাউজান সমিতি দুবাই কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আমিরাতে বসবাসরত রাউজানবাসীদের সঙ্গে গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর) ইংরেজি শারজার স্থানীয় একটি রেস্টুরেন্টে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের যুগ্ন- সম্পাদক ওয়াহেবুল মোস্তফার উপস্থাপনায় অনুষ্টানে সভাপতিত্ব করেন সংগঠনর সভাপতি জনাব খোরশেদ জামান খোরশেদ। উপস্থিত ছিলেন- সংগঠনের সিঃ সহ সভাপতি প্রকৌশলী মোরশেদ চৌধুরী, উপদেষ্টা আব্দুল মান্নান, বিশিষ্ট ব্যাংকার নুরুল ইসলাম চৌধুরী, সহ সভাপতি মোঃ নাছিম উদ্দিন আকাশ, সংগঠনের সাধারণ সম্পাদক আবুল কাশেম, যুগ্ন সম্পাদক কাজী ওমর গণি, মাহবুব হাসান হদয়, ওবায়দুল হক মানিক, মোঃ মনসুর, মামুন চৌধুরীসহ আরো অনেকে। 

অনুষ্ঠানে বক্তারা বলেন, আধুনিক রাউজানের রুপকার চট্টগ্রামের সিংহ পুরুষ জননন্দিত জননেতা এ, বি, এম ফজলে করিম চৌধুরী, এম. পির  হাতেগরা সংগঠন রাউজান সমিতি দুবাই। আমাদের সবাইকে ভালো কাজ করে রাউজান সমিতিকে এগিয়ে নিয়ে যেতে হবে।
 
প্রবাসে ও দেশে যারা বিভিন্ন সমস্যায় আছে তাদের জন্য রাউজানবাসীর দুর্দশায় এবং সামাজিক কর্মকান্ডে রাউজান সমিতি সবসময় এগিয়ে যাবার লক্ষ্যে কাজ করে চলেছে। ভবিষ্যতে আরো এগিয়ে যাবার প্রত্যাশায় রাউজান সমিতি কাজ করবে।  প্রবাসে যাদের মৃত্যু হয় অর্থের জন্য দেশে লাশ পাটাতে পারে না তাদের লাশ সংগঠনের সহযোগিতায় দেশে পাটানো সহ বিভিন্নভাবে সহযোগিতার হাত বাড়িয়েছেন এবং কার্যক্রম চালিয়ে যাচ্ছেন রাউজান সমিতি দুবাই। সম্পাদনা: হ্যাপী

  • সর্বশেষ
  • জনপ্রিয়