শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ০১:১৬ দুপুর
আপডেট : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ০১:১৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আমিরাতে রাউজান সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত

আমিরাতে রাউজান সমিতির মতবিনিময় সভা

ওবায়দুল হক মানিক, আরব আমিরাত: রাউজান সমিতি দুবাই কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আমিরাতে বসবাসরত রাউজানবাসীদের সঙ্গে গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর) ইংরেজি শারজার স্থানীয় একটি রেস্টুরেন্টে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের যুগ্ন- সম্পাদক ওয়াহেবুল মোস্তফার উপস্থাপনায় অনুষ্টানে সভাপতিত্ব করেন সংগঠনর সভাপতি জনাব খোরশেদ জামান খোরশেদ। উপস্থিত ছিলেন- সংগঠনের সিঃ সহ সভাপতি প্রকৌশলী মোরশেদ চৌধুরী, উপদেষ্টা আব্দুল মান্নান, বিশিষ্ট ব্যাংকার নুরুল ইসলাম চৌধুরী, সহ সভাপতি মোঃ নাছিম উদ্দিন আকাশ, সংগঠনের সাধারণ সম্পাদক আবুল কাশেম, যুগ্ন সম্পাদক কাজী ওমর গণি, মাহবুব হাসান হদয়, ওবায়দুল হক মানিক, মোঃ মনসুর, মামুন চৌধুরীসহ আরো অনেকে। 

অনুষ্ঠানে বক্তারা বলেন, আধুনিক রাউজানের রুপকার চট্টগ্রামের সিংহ পুরুষ জননন্দিত জননেতা এ, বি, এম ফজলে করিম চৌধুরী, এম. পির  হাতেগরা সংগঠন রাউজান সমিতি দুবাই। আমাদের সবাইকে ভালো কাজ করে রাউজান সমিতিকে এগিয়ে নিয়ে যেতে হবে।
 
প্রবাসে ও দেশে যারা বিভিন্ন সমস্যায় আছে তাদের জন্য রাউজানবাসীর দুর্দশায় এবং সামাজিক কর্মকান্ডে রাউজান সমিতি সবসময় এগিয়ে যাবার লক্ষ্যে কাজ করে চলেছে। ভবিষ্যতে আরো এগিয়ে যাবার প্রত্যাশায় রাউজান সমিতি কাজ করবে।  প্রবাসে যাদের মৃত্যু হয় অর্থের জন্য দেশে লাশ পাটাতে পারে না তাদের লাশ সংগঠনের সহযোগিতায় দেশে পাটানো সহ বিভিন্নভাবে সহযোগিতার হাত বাড়িয়েছেন এবং কার্যক্রম চালিয়ে যাচ্ছেন রাউজান সমিতি দুবাই। সম্পাদনা: হ্যাপী

  • সর্বশেষ
  • জনপ্রিয়