শিরোনাম
◈ মুজিবনগর সরকারের ৪০০ টাকা মাসিক বেতনের কর্মচারি ছিলেন জিয়াউর রহমান: পররাষ্ট্রমন্ত্রী ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি ◈ টাইমের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ◈ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতে  ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী ◈ দক্ষিণ লেবাননে ইসরায়েল ফসফসরাস বোমা হামলা ◈ ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের ◈ রাজনৈতিক বিশ্লেষক মনোয়ারুল হক মারা গেছেন ◈ ভারতের পররাষ্ট্র সচিব শনিবার ঢাকা আসছেন ◈ এথেন্স সম্মেলন: দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনায় সম্মিলিত প্রয়াসের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ◈ কেএনএফ চাইলে আবারও আলোচনায় বসার সুযোগ দেওয়া হবে: র‌্যাবের ডিজি

প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ০১:১৬ দুপুর
আপডেট : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ০১:১৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আমিরাতে রাউজান সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত

আমিরাতে রাউজান সমিতির মতবিনিময় সভা

ওবায়দুল হক মানিক, আরব আমিরাত: রাউজান সমিতি দুবাই কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আমিরাতে বসবাসরত রাউজানবাসীদের সঙ্গে গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর) ইংরেজি শারজার স্থানীয় একটি রেস্টুরেন্টে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের যুগ্ন- সম্পাদক ওয়াহেবুল মোস্তফার উপস্থাপনায় অনুষ্টানে সভাপতিত্ব করেন সংগঠনর সভাপতি জনাব খোরশেদ জামান খোরশেদ। উপস্থিত ছিলেন- সংগঠনের সিঃ সহ সভাপতি প্রকৌশলী মোরশেদ চৌধুরী, উপদেষ্টা আব্দুল মান্নান, বিশিষ্ট ব্যাংকার নুরুল ইসলাম চৌধুরী, সহ সভাপতি মোঃ নাছিম উদ্দিন আকাশ, সংগঠনের সাধারণ সম্পাদক আবুল কাশেম, যুগ্ন সম্পাদক কাজী ওমর গণি, মাহবুব হাসান হদয়, ওবায়দুল হক মানিক, মোঃ মনসুর, মামুন চৌধুরীসহ আরো অনেকে। 

অনুষ্ঠানে বক্তারা বলেন, আধুনিক রাউজানের রুপকার চট্টগ্রামের সিংহ পুরুষ জননন্দিত জননেতা এ, বি, এম ফজলে করিম চৌধুরী, এম. পির  হাতেগরা সংগঠন রাউজান সমিতি দুবাই। আমাদের সবাইকে ভালো কাজ করে রাউজান সমিতিকে এগিয়ে নিয়ে যেতে হবে।
 
প্রবাসে ও দেশে যারা বিভিন্ন সমস্যায় আছে তাদের জন্য রাউজানবাসীর দুর্দশায় এবং সামাজিক কর্মকান্ডে রাউজান সমিতি সবসময় এগিয়ে যাবার লক্ষ্যে কাজ করে চলেছে। ভবিষ্যতে আরো এগিয়ে যাবার প্রত্যাশায় রাউজান সমিতি কাজ করবে।  প্রবাসে যাদের মৃত্যু হয় অর্থের জন্য দেশে লাশ পাটাতে পারে না তাদের লাশ সংগঠনের সহযোগিতায় দেশে পাটানো সহ বিভিন্নভাবে সহযোগিতার হাত বাড়িয়েছেন এবং কার্যক্রম চালিয়ে যাচ্ছেন রাউজান সমিতি দুবাই। সম্পাদনা: হ্যাপী

  • সর্বশেষ
  • জনপ্রিয়