শিরোনাম

প্রকাশিত : ২২ সেপ্টেম্বর, ২০২২, ০২:০০ দুপুর
আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০২২, ০২:১৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দেশলাই বাক্সের কার্ডে বলিউড তারকার অভিনব বিয়ে

দেশলাই বাক্সে বিয়ের কার্ড

হ্যাপী আক্তার: ফের বিয়ের সানাই বলিউডে। দীর্ঘদিন ধরেই রিচা ও আলির বিয়ের গুঞ্জনে মাতোয়ারা বলিউড। দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে খুব শিগগিরই গাটছড়া বাঁধতে চলেছেন বলি অভিনেত্রী। সেপ্টেম্বরের শেষ থেকে শুরু হবে বিয়ের সেলিব্রেশন, চলবে অক্টোবর শুরু পর্যন্ত। গুঞ্জন উঠেছে অক্টোবরের ৪ তারিখ বিয়ে করছে এই দুই তারকা, আর সে বিয়েরই সাক্ষী ভিন্নধর্মী এই বিয়ের কার্ড।

বলিউড তারকা আলি ফজল ও রিচা চাড্ডার দীর্ঘ ১০ বছরের প্রেম। অনেকদিন ধরেই একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা এবং অভিনেতা আলি ফজল। অবশেষে পরিণতি পাচ্ছে বলি তারকা আলি ফজল ও রিচা চাড্ডার প্রেম। দীর্ঘদিন ধরেই রিচা ও আলির বিয়ের গুঞ্জনে মাতোয়ারা বলিউড। 

সম্প্রতি ফাঁস হলো আলি ও  রিচার দেশলাই বাক্সের আদলে তৈরি একটি বিয়ের কার্ড। যার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে বর ও কনের ছবিতে দেখা যাচ্ছে বলিউড তারকা আলি ফজল ও রিচা চাড্ডাকে। অভিনব ডিজাইন করা দেশলাই বাক্সের উপর বিয়ের কার্ড দারুণ নজর কেড়েছেন ভক্তদের।
 
ভারতীয় সংবাদ মাধ্যম ‘এশিয়া নেট নিউজ’ এর সংবাদে থেকে জানা গেছে, সেপ্টেম্বরের শেষ থেকেই শুরু হবে বিয়ের সেলিব্রেশন, চলবে অক্টোবর শুরু পর্যন্ত। দিল্লির রাজকীয় ঐতিহ্য দুর্গে তিন দিনের প্রাক-বিবাহ অনুষ্ঠান হতে চলেছে। তারপরই মুম্বইয়ের পাঁচতারা হোটেলে গাটছড়া বাঁধবেন রিচা চাড্ডা ও আলি ফজল।

দিল্লির ১১০ বছরের পুরোনো ঐতিহ্যশালী জিমখানা ক্লাবে হবে বিয়ের সব অনুষ্ঠান। অতিথিদের নিমন্ত্রণের পর্বও শুরু হয়ে গেছে ইতোমধ্যে। দু’পক্ষের বাড়ি থেকেই বিয়ের তোড়জোড় শুরু হয়ে গেছে। তবে এখনও পর্যন্ত নিজেদের বিয়ে নিয়ে স্পিকটি নট আলি ফজল ও রিচা চাড্ডা। 

২০১২ সালে ‘ফুকরে’ ছবিতে প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন রিচা-আলি। সেখান থেকে বন্ধুত্ব তারপরই প্রেম। এবার ‘ফুকরে ৩’ ছবিতে একসঙ্গে বড়পর্দায় দেখা যাবে রিচা ও আলি ফজলকে।

বিয়ের কার্ডটি ডিজাইন করেছেন আলি ও রিচার এক ডিজাইনার বন্ধুকে দিয়ে। তাতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে শাড়ি এবং অভিনেতার পরনে ফর্মাল পোশাক সঙ্গে ব্লেজার। দুজনে একসঙ্গে সাইকেল চালাচ্ছেন। তার উপরে বড় বড় করে লেখা  'Couple Matches'।

মুম্বইয়ের পাঁচতারা হোটেলে হতে চলেছে বিবাহের আচার-অনুষ্ঠান। ৬ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন রিচা ও আলি এবং ৭ অক্টোবর হতে চলেছে রিসেপশন। বলিউডের নামী ফ্যাশন ডিজাইনাদের পোশাকে সাজবেন রিচা ও আলি। যদিও নিজেদের ওয়েডিং ডেস্টিনেশন নিয়ে মুখ খোলেননি রিচা বা আলি কেউই। 

বহুমুখী প্রতিভা এবং একাধিক চরিত্রে অভিনয়ের জন্য ইতিমধ্যেই বলিউডে স্বপ্রতিষ্ঠিত রিচা চাড্ডা।  বেশ কয়েকটি সিনেমা করেই তিনি লাইমলাইটে চলে এসেছেন। নিজের অভিনয় নিয়ে বরাবরই কাটাছেড়া করতে পিছুপা হননি রিচা। আর তাতে তিনি সফল। প্রায় সবকটি চরিত্রকেই সাবলীল ভাবে পর্দায় ফুটিয়ে তুলেছেন রিচা। আলি ফজলও নিজের অভিনয় দক্ষতা দিয়ে বলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়