শিরোনাম
◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ৩১ মার্চ, ২০২৩, ০৪:২৫ দুপুর
আপডেট : ৩১ মার্চ, ২০২৩, ০৪:৪৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আলোচিত আনিছ হত্যাকাণ্ডের ঘাতক লেলিন গ্রেপ্তার

আব্দুল্লাহ আল আমীন: ময়মনসিংহের নাটকঘর লেনে ছুরিাঘাতে আহত আনিছুর রহমান আনিছ মারা গেছেন। গত বৃহস্পতিবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

হত্যাকাণ্ডে ঘাতক মীর আক্রাম হোসেন লেলিনকে কোতোয়ালি পুলিশ গ্রেফতার করেছে। তার বাড়ি নগরীর  নাটকঘরলেন এলাকায় । 

জানা গেছে, ফুলবাড়িয়া পৌরসভার ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও পৌর বিএনপির যুগ্ন আহবায়ক আনিছুর রহমান আনিছ ২০১৬ সালে ময়মনসিংহ নগরীর নাটকঘর লেনে বাসা নির্মাণ করে বসবাস করছেন। এরপর থেকে স্থানীয় নাটকঘর লেনের মীর আক্রাম হোসেন লেলিন তার সাথে শত্রুতা পোষন করে আসছে । লেলিন প্রায়ই আনিছ ও তার পরিবারের লোকজনদের বিভিন্ন মাধ্যমে খুন জখমের হুমকি দিয়ে আসছিল।

গত ২৬ মার্চ আনিছ আসরের নামাজ পড়তে নাটকঘরলেন জামে মসজিদে যাওয়ার পথে ভাঙ্গার মোড়ে পৌঁছামাত্রই লেলিন আনিছের পথরোধ করে এবং তার উপর অতর্কিত হামলা চালায়। আনিছকে এলোপাথারী মারধরসহ লেলিনের সাথে থাকা ধারালো চাকু দ্বারা মারাত্মক আহত করে এবং নগদ টাকা লুটে নেয়। গুরুতর আহত আনিছকে স্থানীয়রা উদ্ধার করে  ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। 

এ ঘটনায় নিহতের স্ত্রী খাদিজা আক্তার বকুল বাদি হয়ে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেন।

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, মামলা দায়েরের পর পরই লেলিনকে গ্রেপ্তার হয়েছে। আনিছুর রহমান মারা যাওয়ায় এই মামলায় হত্যাকাণ্ডের জন্য ৩০২ ধারাযুক্ত হবে। এছাড়া অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য লেলিনকে রিমান্ডের জন্য শুক্রবার আদালতে আবেদন করা হয়েছে।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়