শিরোনাম

প্রকাশিত : ০৩ অক্টোবর, ২০২২, ০৯:৪১ রাত
আপডেট : ০৩ অক্টোবর, ২০২২, ০৯:৪১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পুলিশের ওপর হামলা , ১০ আসামির দুই বছর করে কারাদণ্ড

এএইচ রাফি, ব্রাহ্মণবাড়িয়া : জেলায় দায়িত্ব পালনকালে পুলিশের ওপর হামলা মামলায় ১০ আসামিকে দুই বছর করে কারাদণ্ড দিয়েছেন আদালত।

সোমবার (০৩ অক্টোবর) ব্রাহ্মণবাড়িয়ার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মাসুদ পারভেজ এই দণ্ডাদেশ প্রদান করেন। 

বিষয়টি জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া আদালতের পুলিশ পরিদর্শক কাজী দিদারুল আলম।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামের কাজী পাভেল, একই গ্রামের কাজী নূরে আলম, কাজী শাহনূর, কাজী বশির, কাজী মনজু ও এমরান, কাজী জাহিদ কাজী শাকিল, কাজী সুবেল এবং বেলাল মোল্লা। তাদের মধ্যে আসামি এমরান পলাতক আছেন। দণ্ডপ্রাপ্ত বাকি ৯ জন আসামি রায়ের সময় আদালতে উপস্থিত ছিলেন।

কারাদণ্ডপ্রাপ্ত আসামিদের জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেয় আদালত। পাশাপাশি পলাতক আসামি এমরানের বিরুদ্ধে সাজা পরোয়ানাসহ গ্রেপ্তারি পরোয়ানা ইস্যু করার নির্দেশ দেয়া হয়েছে।

মামলার এজাহারে বলা হয়, ২০১৮ সালের ৫ ফেব্রুয়ারি একটি মামলার গ্রেপ্তারি পরোয়ানা সূত্রে কাজী পাভেলকে ধরতে সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামে তার বাড়িতে যায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাজমুল আলমের নেতৃত্বে একদল পুলিশ। 

এ সময় কাজী পাভেলের পরিবারের সদস্যসহ কাজী বাড়ির অন্যান্যরা পুলিশের ওপর হামলা চালায়। পরে পুলিশ এই ঘটনায় দুই জনকে আটক করে। ঘটনার দিন রাতেই এসআই মো. নাজমুল আলম বাদি হয়ে ১০ জনকে আসামি করে সরকারি কাজে বাধা দেওয়ার ঘটনায় মামলা করেন। সম্পাদনা : জেরিন

  • সর্বশেষ
  • জনপ্রিয়