শিরোনাম
◈ বর্ধিত ভাড়ায় ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু ◈ বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ◈ মা হিসেবে পূর্ণ অভিভাবকত্ব পেয়ে দেশের ইতিহাসে নাম লেখালেন অভিনেত্রী বাঁধন ◈ হিটস্ট্রোকে আরও চারজনের মৃত্যু, তাপপ্রবাহে পুড়ছে ৬ জেলা ◈ তীব্র গরম ও পানি সংকটে রাজধানীবাসী ◈ আরও তিন মামলায় জামিন পেলেন মামুনুল হক ◈ সাজেকে ট্রাক খাদে পড়ে নিহতের সংখ্যা বেড়ে ৯ ◈ মিয়ানমার থেকে দেশে ফিরেছেন ১৭৩ বাংলাদেশি, বৃহস্পতিবার যাবে ২৮৮ বিজিপিসদস্য   ◈ রাজধানীতে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছেন ডিএমপি ও ফায়ার সার্ভিস  ◈ তাপপ্রবাহে উচ্চ স্বাস্থ্য ঝুঁকিতে শিশুরা,  বাড়তি সতর্কতার পরামর্শ ইউনিসেফের

প্রকাশিত : ০১ এপ্রিল, ২০২৪, ১০:২৩ দুপুর
আপডেট : ০১ এপ্রিল, ২০২৪, ১১:৩০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তিন ছেলেসহ বাবার ইসলাম গ্রহণ

তিন ছেলেসহ বাবা

কিবরিয়া চৌধুরী, হবিগঞ্জ: [২] জেলার বানিয়াচং উপজেলা সদরের ২নং উত্তর পশ্চিম ইউনিয়নের চান পাড়া মহল্লার সম্ভু দাস (৪০) নামের এক হিন্দু যুবক ৩ সন্তানকে নিয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

[৩] শুক্রবার (২৯ মার্চ) সম্ভু দাস তার ৩ শিশুপুত্র অয়ন, অবাক ও পরান দাসকে নিয়ে চরমোনাই যান। সেখানে গিয়ে তারা ধর্ম পরিবর্তন করেন।

[৪] এ সময় ইসলাম ধর্মের নামানুসারে সম্ভু দাস পরিবর্তন করে মো. আব্দুর রহমান, বড় ছেলে অয়ন দাসের পরিবর্তে মো. আবু বক্কর, মেজো ছেলে অবাক দাস পরিবর্তন করে মো. উসমান ও ছোট্ট ছেলে পরান দাস নাম পরিবর্তন করে মো. ওমর রাখা হয়।

[৫] বর্তমানে আব্দুর রহমান তার ৩ ছেলেদের নিয়ে সেখানেই অবস্থান করছেন। সেখানে তার সন্তানদের মাদ্রাসায় ভর্তি করিয়েছেন। সম্পাদনা: ইস্রাফিল ফকির

প্রতিনিধি/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়