শিরোনাম
◈ কোটা আন্দোলনের ৩ সমন্বয়কারীকে নিরাপত্তা হেফাজতে রাখা হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ কোটা আন্দোলনে ভর করে সহিংসতা ঘটিয়েছে বিএনপি-জামায়াত: পররাষ্ট্রমন্ত্রী ◈ ঐক্যের ডাকে প্রমাণ হয়েছে স্বাধীনতা বিরোধী শক্তিই বিএনপি’র দোসর: ওবায়দুল কাদের ◈ বিবাহবিচ্ছেদের মামলা করায় পাকিস্তানে কন্যার পা কেটে নিলেন বাবা ◈ দ্রুত গাজায় যুদ্ধবিরতি চুক্তি করতে নেতানিয়াহুকে বাইডেনের তাগাদা ◈ দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ ও সেতু ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী ◈ চলমান পরিস্থিতিতে তৈরি পোশাক খাতে আস্থার সংকটে ক্রেতারা ◈ এইচএসসির উত্তরপত্র আপাতত বোর্ডে না পাঠানোর নির্দেশ ◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা: প্রধানমন্ত্রী ◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি

প্রকাশিত : ০১ এপ্রিল, ২০২৪, ১০:২৩ দুপুর
আপডেট : ০১ এপ্রিল, ২০২৪, ১১:৩০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তিন ছেলেসহ বাবার ইসলাম গ্রহণ

তিন ছেলেসহ বাবা

কিবরিয়া চৌধুরী, হবিগঞ্জ: [২] জেলার বানিয়াচং উপজেলা সদরের ২নং উত্তর পশ্চিম ইউনিয়নের চান পাড়া মহল্লার সম্ভু দাস (৪০) নামের এক হিন্দু যুবক ৩ সন্তানকে নিয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

[৩] শুক্রবার (২৯ মার্চ) সম্ভু দাস তার ৩ শিশুপুত্র অয়ন, অবাক ও পরান দাসকে নিয়ে চরমোনাই যান। সেখানে গিয়ে তারা ধর্ম পরিবর্তন করেন।

[৪] এ সময় ইসলাম ধর্মের নামানুসারে সম্ভু দাস পরিবর্তন করে মো. আব্দুর রহমান, বড় ছেলে অয়ন দাসের পরিবর্তে মো. আবু বক্কর, মেজো ছেলে অবাক দাস পরিবর্তন করে মো. উসমান ও ছোট্ট ছেলে পরান দাস নাম পরিবর্তন করে মো. ওমর রাখা হয়।

[৫] বর্তমানে আব্দুর রহমান তার ৩ ছেলেদের নিয়ে সেখানেই অবস্থান করছেন। সেখানে তার সন্তানদের মাদ্রাসায় ভর্তি করিয়েছেন। সম্পাদনা: ইস্রাফিল ফকির

প্রতিনিধি/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়