শিরোনাম
◈ আজ বন্ধ থাকবে ঢাকার মার্কিন দূতাবাস ◈ যাত্রবাড়ীর সংঘর্ষে গুলিবিদ্ধ একজনের মৃত্যু ◈ নির্ধারিত সময়ে হল ছাড়ায় শিক্ষার্থীদের ধন্যবাদ দিলেন ঢাবি ভিসি ◈ ঢাবি উপাচার্যের সঙ্গে শিক্ষামন্ত্রীর বৈঠক; রাতে পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষ ◈ যাত্রাবাড়িতে পুলিশের সঙ্গে দুর্বৃত্তদের সংঘর্ষ, টোল প্লাজায় আগুন ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাতে আবার পুলিশ–শিক্ষার্থী সংঘর্ষ ◈ কোটা আন্দোলনকারীদের কমপ্লিট শাটডাউনে বিএনপির সমর্থন ◈ বিএনপি-জামাতের লাশের রাজনীতিতেই মানুষ নিহত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ আগামীকাল সারাদেশে কোটা আন্দোলনরত শিক্ষার্থীদের ‘কমপ্লিট শাটডাউন' ◈ শিক্ষার্থীদের দাবির মুখে ছাত্র রাজনীতি বন্ধ ঘোষণা করলেন রাবি উপাচার্য

প্রকাশিত : ১২ জুন, ২০২৪, ০৮:১৮ রাত
আপডেট : ১২ জুন, ২০২৪, ০৮:১৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইটের বস্তায় বেধে অজ্ঞাত ব্যক্তিকে ধলেশ্বরী নদীতে ফেলে হত্যা

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জে: [২] নারায়ণগঞ্জের ফতুল্লায় বস্তায় ইট বেধে ধলেশ্বরী নদীতে ফেলে অজ্ঞাত এক ব্যক্তিকে হত্যা করা হয়েছে। নিহতের মুখ পচে যাওয়ায় তার পরিচয় তাৎক্ষনিক সনাক্ত করতে পারেনি পুলিশ। 

[৩] বুধবার (১২ জুন) বিকেলে ৫টায় ফতুল্লার বক্তাবলী ফাড়ির নৌ পুলিশ মরদেহটি ভাসমান অবস্থায় উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে প্রেরন করেন।

[৪] বক্তাবলী ফাড়ির নৌ পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর শাহ জালাল জানান, স্থানীয় লোকজনের কাছ থেকে সংবাদ পেয়ে রাজা মিয়ার ইটভাটার কাছে ধলেশ্বরী নদী থেকে ভাসমান অবস্থায় ৫০ বছর বয়সের অজ্ঞাত এক পুরুষের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহের সঙ্গে বাধা দুই বস্তা ভর্তি ইট পাওয়া গেছে। 

[৫] ধারনা করা হচ্ছে দুর্বৃত্তরা অজ্ঞাত ব্যক্তিকে হত্যা করে গুমের জন্য বস্তায় ইট ভরে নদীতে ডুবিয়ে দিয়েছিল। আশা করি পরিচয় পাওয়া গেলে হত্যা কারীদেরও সনাক্ত করা যাবে। নিহতের মুখ পচে গেছে। শরীরের বিভিন্ন স্থানের চামড়া উঠেগেছে। প্রযুক্তির মাধ্যমে পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়