শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ১৬ এপ্রিল, ২০২৪, ০৫:১২ বিকাল
আপডেট : ১৬ এপ্রিল, ২০২৪, ০৫:১২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তামিম যে কোনো ফরম্যাটে এলেই আমরা খুশি হবো: অধিনায়ক শান্ত

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটে ২০২৩ সালের জুলাইয়ে শুরু হওয়া তামিম ইকবালের অধ্যায় শেষ হয়নি এখনো। অভিমানে অবসর নিয়ে ফেলেছিলেন তামিম ইকবাল। তবে প্রধানমন্ত্রীর অনুরোধে অবসর ভাঙেন তিনি। এর মাঝে  পেরিয়ে গেছে আট মাস। জাতীয় দলের হয়ে কোনো ম্যাচ খেলেননি বাংলাদেশ ওয়ানডে দলের সাবেক অধিনায়ক তামিম। কবে ফিরবেন সেটিও নিশ্চিত করে জানাননি বাঁহাতি এই ওপেনার।

তবে সম্প্রতি গুঞ্জন উঠেছে তামিমের দলে ফেরা নিয়ে কথা চলছে জাতীয় দলের বর্তমান অধিনায়ক নাজমুল হোসেন শান্ত ও ক্রিকেট অপারেশন্সের প্রধান জালাল ইউনুসের। শান্তর সঙ্গে সোমবার তামিম কথা বলেছেন শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামের ড্রেসিংরুমে। আর জালাল ইউনুসের সঙ্গে তামিমের একান্ত আলাপ হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কার্যালয়ে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে শান্ত বলেন, তামিমের সঙ্গে সুন্দরভাবে বসে আড্ডা দেওয়া হয়েছে। ক্রিকেট নিয়ে কথা হয়েছে। কী অবস্থায় উনি আছেন। আমরা বা আমি অধিনায়ক হিসেবে কীভাবে চিন্তা করছি, এসব নিয়ে কথা হয়েছে। এই মুহূর্তে আপনাদের ক্লিয়ারলি বলা মুশকিল। কারণ সময়ের ব্যাপার। উনিও একটু সময় চেয়েছেন। একটু চিন্তা-ভাবনা করবেন হয়তো। ডিপিএলও চলছে। টুর্নামেন্ট শেষ হোক। আমারও একটু চিন্তা-ভাবনা করা লাগবে। -জাগোনিউজ

তামিম টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নিয়েছেন আরও আগেই। ওয়ানডের মতো টি-টোয়েন্টিতেও অবসর ভাঙিয়ে তামিমকে দলে নেওয়া হবে কিনা এমন প্রশ্নে শান্ত বলেন, আমি তো বেসিক্যালি চাইবো, উনি যদি ফিট থাকেন। টি-টোয়েন্টি যদিও রিটায়ার করেছেন, যদি উনি ফিট থাকেন, যে কোনো ফরম্যাটে এলেই আমরা খুশি হবো। আমার মনে হয়, আমি না শুধু, দেশের প্রত্যেকটা মানুষ, ক্রিকেটারই খুশি হবে। এটা তো ইচ্ছা। এটা চাওয়া। তবে সবার আগে উনার চাইতে হবে। তারপর বাকি প্রক্রিয়া।

এফএ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়