শিরোনাম
◈ ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ ◈ নো ম্যানস ল্যান্ডে থাকা রোহিঙ্গাদের বাংলাদেশ প্রবেশে নিবন্ধন প্রক্রিয়া শুরু ◈ পুলিশ কর্মকর্তার গুলিতে আহত উড়িষ্যার মন্ত্রীর মৃত্যু ◈ কারাগারে অসুস্থ রিজভীর শারীরিক অবস্থার অবনতি ◈ যুক্তরাষ্ট্র ও ইইউ’র উদ্দেশ্যে তুরস্কের পাল্টা ভ্রমণ সতর্কতা ◈ প্রমোদতরী গঙ্গা বিলাস কলকাতায়, মঙ্গলবার আসবে বাংলাদেশে ◈ ভোটের অধিকার ও গণতন্ত্র পনরুদ্ধারে আমরা একমত হয়েছি: মির্জা ফখরুল  ◈ মায়ের কাছেই থাকবে দুই জাপানি শিশু, মামলা খারিজ ◈ নেতানিয়াহুর বিরুদ্ধে জেরুজালেমে হাজার হাজার মানুষের বিক্ষোভ ◈ খোঁজ মিলছে না উকিল আবদুস সাত্তারের প্রতিদ্বন্দ্বী আসিফের

প্রকাশিত : ০৩ ডিসেম্বর, ২০২২, ০৮:০৭ রাত
আপডেট : ০৩ ডিসেম্বর, ২০২২, ০৮:০৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইবি শারিরীক শিক্ষা বিভাগের স্নাতক ১ম বর্ষের ফল প্রকাশ 

ইসলামী বিশ্ববিদ্যালয়

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগে ২০২১-২০২২ শিক্ষাবর্ষের অধীনে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ফলাফল প্রকাশ করা হয়েছে। শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয় ওয়েবসাইটে ফলাফল প্রকাশ করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। 

জানা যায়, ২৮ আগস্ট বিভাগটির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে বিভাগের ২৫টি আসনের বিপরীতে আবেদনকারী ২৮৬ জন ভর্তিচ্ছুর মধ্যে পরীক্ষায় অংশগ্রহণ করেন ২৫০ জন শিক্ষার্থী। ২৮ আগস্ট ভর্তি পরীক্ষায় বহুনির্বাচনি ও ৬ নভেম্বর ভর্তির ব্যবহারিক পরীক্ষার স্কোরের ভিত্তিতে ভর্তির জন্য মনোনীত শিক্ষার্থীদের ১ম, ২য় ও ৩য় মেধাতালিকা এবং ৫% বিশেষ কোটায় বিকেএসপি সনদধারী শিক্ষার্থীদের ১ম, ২য় ও ৩য় মেধাতালিকা প্রকাশ করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। 

ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষার ফলাফল এই ওয়েবসাইটে পাওয়া যাবে।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়