শিরোনাম
◈ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে: ইসি ◈ রমজানে অফিস সময় ৯টা থেকে সাড়ে ৩টা  ◈ প্রধানমন্ত্রী নিজের রচিত দু’টি বইয়ের মোড়ক উন্মোচন করলেন ◈ পিএসসির প্রতিটি কাজে স্বচ্ছতা, জবাবদিহিতা নিশ্চিত করার নির্দেশ রাষ্ট্রপতির ◈ শেখ হাসিনার কারাগার বিষাক্ত গ্যাস চেম্বার: রিজভী  ◈ আর্জেন্টিনার ক্লাব ছেড়ে আবাহনীতে যোগ দিচ্ছেন জামাল ভূঁইয়া (ভিডিও) ◈ গজল গায়ক পঙ্কজ উদাসের অনুষ্ঠানেই প্রথম উপার্জন শাহরুখ খানের  ◈ ঢাকা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির নির্বাচনে ভোট গ্রহণ চলছে ◈ ভারত বাংলাদেশের সাথে তার বন্ধুত্বকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়: মুর্মু ◈ মিশিগানে প্রাইমারিতে বড় জয় পেলেন বাইডেন ও ট্রাম্প

প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০২৩, ০১:৫৬ দুপুর
আপডেট : ২৮ নভেম্বর, ২০২৩, ০১:৫৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যাত্রাবাড়ীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কার চালক আহত

মোস্তফিজুর রহমান: [২] যাত্রাবাড়ীর শনির আখড়া  এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক কার চালক আহত। তার নাম শহিদুল ইসলাম(৫৫) পেশায় তিনি প্রাইভেট কার চালক।

[৩] সোমবার দিবাগত রাত  রাত দেড়টার দিকে আনুমানিক শনির আখড়া বাগান বাড়ি  মসজিদ  গলি  এলাকায় বাসার অদুরে এ ঘটনাটি ঘটে।

[৪] আহতের ভাতিজা সাবিব ইসলাম বলেন, তার কাকা শহিদুল ইসলাম পেশায় একজন  ড্রাইভার কাজ শেষে হেঁটে বাসায়  ফিরছিলেন সে সময় বাসার নিচে মসজিদ গলিতে ৩ জন ছিনতাইকারী তার রাস্তা গতিরোধ করে, তার গলার নিচে ও ডান হাতে ছুরিকাঘাত করে আহত করে।

[৫] তার কাছে থাকা ১০,৫০০ টাকা ও মোবাইল  নিয়ে পালিয়ে যায়। পরে সেখান থেকে তাকে আহত অবস্থায় রাতেই চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি।

[৬] ঢাকা মেডিক্যালের পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন আহত শহিদুল বর্তমানে এখানে চিকিৎসাধীন রয়েছে। সম্পাদনা: ইকবাল খান

এমআর/আইকে/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়