শিরোনাম
◈ ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ ◈ নো ম্যানস ল্যান্ডে থাকা রোহিঙ্গাদের বাংলাদেশ প্রবেশে নিবন্ধন প্রক্রিয়া শুরু ◈ পুলিশ কর্মকর্তার গুলিতে আহত উড়িষ্যার মন্ত্রীর মৃত্যু ◈ কারাগারে অসুস্থ রিজভীর শারীরিক অবস্থার অবনতি ◈ যুক্তরাষ্ট্র ও ইইউ’র উদ্দেশ্যে তুরস্কের পাল্টা ভ্রমণ সতর্কতা ◈ প্রমোদতরী গঙ্গা বিলাস কলকাতায়, মঙ্গলবার আসবে বাংলাদেশে ◈ ভোটের অধিকার ও গণতন্ত্র পনরুদ্ধারে আমরা একমত হয়েছি: মির্জা ফখরুল  ◈ মায়ের কাছেই থাকবে দুই জাপানি শিশু, মামলা খারিজ ◈ নেতানিয়াহুর বিরুদ্ধে জেরুজালেমে হাজার হাজার মানুষের বিক্ষোভ ◈ খোঁজ মিলছে না উকিল আবদুস সাত্তারের প্রতিদ্বন্দ্বী আসিফের

প্রকাশিত : ০৩ ডিসেম্বর, ২০২২, ০৮:৪৫ রাত
আপডেট : ০৩ ডিসেম্বর, ২০২২, ০৮:৪৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টেকনাফে বিদেশি মদসহ এক নারী আটক

আটককৃত নারী

ফরহাদ আমিন, টেকনাফ: কক্সবাজারের টেকনাফে বিদেশি মদসহ সমজিদা বেগম (৩৮) নামে এক নারীকে আটক করেছে র‌্যাব-১৫। শুক্রবার (০২ ডিসেম্বর) সন্ধ্যা সাবরাং ইউপি পুরান পাড়া নিজ বসত ঘর থেকে তাকে আটক করা হয়। তিনি ওই এলাকার মোঃ আইয়ুবের স্ত্রী।

শনিবার এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল সাবরাং পুরান পাড়ায় এক বসত ঘরে অভিযান চালিয়ে এক নারীকে আটক করতে সক্ষম হয়। ধৃতের দেহ ও তার বসত ঘর তল্লাশী করে ১৫টি বিদেশি কাচের মদের বোতল হুইস্কি উদ্ধার করা হয়। এ সময় ধৃতের অপর এক সহযোগী কৌশলে পালিয়ে যায় মর্মে স্বীকার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ও পলাতক আসামী পরস্পর যোগসাজসে উদ্ধারকৃত বিদেশি মদ টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে কক্সবাজার জেলার বিভিন্ন এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছিল।

তিনি আরো জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ ধৃত ও পলাতক আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়