শিরোনাম

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ০১:০২ দুপুর
আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ১০:০৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শুভ দিনক্ষণ দেখে সন্তানকে সামনে আনতে চেয়েছিলেন বুবলী

সন্তানের বেশ কিছু ছবি ফেসবুকে প্রকাশ করেছেন বুবলী

ইমরুল শাহেদ: ‘আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’ এভাবেই ফেসবুকের মাধ্যমে সন্তানকে সকলের সামনে এনেছেন চিত্রনায়িকা বুবলী। তিনি সন্তানের বেশ কিছু ছবি ফেসবুকে প্রকাশ করেছেন। সন্তানের বয়স আড়াই বছর। কয়েক মিনিটের ব্যবধানে একই ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন শাকিব খানও। কিন্তু এই ঘটনায় শাকিব খানের প্রথম স্ত্রী অপু বিশ্বাসের প্রতিক্রিয়া কি সেটা জানা যায়নি। কারণ তিনি বুধবার কলকাতা গেছেন। 

এর কয়েকদিন আগে তিনি কোনো গণমাধ্যমের সঙ্গে কথা না বলে কথা বলেছেন একটি টিভি চ্যানেলের সঙ্গে। সেখানে তিনি বলেছেন, ‘ঘটনাতো একটা আছেই। খুব তাড়াতাড়ি সেটা জানান দেব। তবে অশালীনভাবে কিছু হয়নি।’ কিন্তু বুবলী সন্তানের ছবি প্রকাশ করলেও কাবিননামা প্রকাশ করেননি। জানা গেছে, বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি পুত্রসন্তানের জন্ম দেন। সন্তানের নাম রাখা হয় শেহজাদ খান বীর। সকলে ধরে নিয়েছেন বুবলী-শাকিব অভিনীত কাজী হায়াতের ‘বীর’ ছবিটির নাম সন্তানের নামের সঙ্গে তাৎপর্যপূর্ণভাবেই যুক্ত করেছেন। বেবি বাম্পের ছবি প্রকাশ করার পরই বুবলির সন্তান নিয়ে গুঞ্জন শুরু হয়। 

গণমাধ্যমকর্মীরা ছুটে যান জাকির হোসেন রাজু পরিচালিত ‘চাদর’ ছবির সেটে। তখন ছবিটির শুটিং হচ্ছিল কমলাপুরের একটি হাসপাতালে। সাংবাদিকের উপস্থিতি টের পেয়েই লুকিয়ে যান বুবলী। তার কোনো মন্তব্য তারা নিতে পারেননি। তারপর পারিবারিক সহযোগিতায় বিষয়টির নিষ্পত্তি ঘটে।

উল্লেখ করার বিষয় হলো সন্তান জন্মের আগে বুবলী আড়ালে চলে যান। পারিবারিক সূত্রটি বলছে, ২০২০ সালের জানুয়ারিতে এমিরেটস এয়ারলাইনসের একটি উড়োজাহাজে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী। ৯ মাসের আড়াল ভেঙে তিনি সবার সামনে আসেন। এরপর ব্যস্ত হয়ে পড়েন কাজকর্মে। আড়ালে যাওয়ার আগে বুবলী ‘বীর’ ও ‘ক্যাসিনো’ ছবির শুটিং করেন।

‘বসগিরি’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন শবনম বুবলী। ছবিতে অভিনয় করতে গিয়ে একটা পর্যায়ে তাঁদের প্রেমের সম্পর্কের খবর শোনা যায়। শাকিব খানের সঙ্গে শবনম বুবলীর প্রেমের সম্পর্কের বিষয়ে কয়েক বছর ধরেই আলোচনা চলছিল। এসব আলোচনার এক ফাঁকে ২০১৭ সালের মার্চে প্রথম দুজনের প্রেমের খবর সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। প্রেম ও বিয়ে নিয়ে একাধিক গুঞ্জন শোনা গেলেও দুজনের কেউই এই বিষয়ে পরিষ্কার করে কিছুই বলেননি। নিজেদের মতোই দুজনে চলচ্চিত্রের কাজ করে গেছেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়