শিরোনাম

প্রকাশিত : ২৪ এপ্রিল, ২০২৪, ০৪:৫০ দুপুর
আপডেট : ২৪ এপ্রিল, ২০২৪, ০৪:৫০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শাকিবের ‘তুফান’-এ চঞ্চল চৌধুরী

শিমুল চৌধুরী ধ্রুব: [২] ২০২৩ সালের শেষের দিকে বেশ ঘটা করে ঘোষণা দেওয়া হয় ‘তুফান’ সিনেমার। অভিনেতা শাকিব খান ও নির্মাতা রায়হান রাফী জুটির এই সিনেমা আসন্ন কোরবানির ঈদে মুক্তির প্রস্তুতি চলছে। মাঝে ঘোষণা দেওয়া হয় এ সিনেমায় শাকিব খানের বিপরীতে আছেন কলকাতার নায়িকা মিমি চক্রবর্তী ও বাংলাদেশের নাবিলা।

[৩] এবার তুফান-এর আরেকটি তথ্য নিয়ে হচ্ছে আলোচনা। কেননা তুফান সিনেমায় যুক্ত হয়েছেন চঞ্চল চৌধুরী। এই সিনেমায় নিজের উপস্থিতি নিয়ে চঞ্চল বলেন, তুফান সিনেমায় আমাকে বিশেষ একটা চরিত্রে দেখা যাবে। রায়হান রাফী এই সময়ের প্রতিভাবান একজন পরিচালক। সেই সঙ্গে শাকিবের সাথে আমার ব্যক্তিগত সম্পর্কের জায়গা একদম অন্যরকম। তাদের সঙ্গে কাজ করতে পারলে ভালো লাগবে। আর এতো বড় তিনটা প্রযোজনা প্রতিষ্ঠান এক হয়েছে অবশ্যই ভালো কিছু হবে।

[৪] ‘তুফান’ সিনেমাটি প্রযোজনা করছে এসভিএফ বাংলাদেশ, আলফা আই ও চরকি। এই তিন প্রযোজনা প্রতিষ্ঠান ‘তুফান’ এর আগে আরেকটি বড় সিনেমার ঘোষণা দেয়। সিনেমাটির নাম ‘দম’। আর পরিচালনা করবেন রেদওয়ান রনি। ‘দম’ সিনেমার মূল ভূমিকায় দেখা যাবে চঞ্চল চৌধুরীকে।

[৫] পরিচালক রায়হান রাফীর এখন সময় যাচ্ছে সিনেমার শুটিং-এর শেষ সময়ের প্রস্তুতি নিয়ে। রাফী বলেন, চঞ্চল ভাই আমাদের দেশের শক্তিমান অভিনেতা। তুফান-এ শাকিব ভাইয়ের সঙ্গে উনাকে পাওয়াটা আমার জন্য আনন্দের।

এসসিডি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়