শিরোনাম
◈ সাংবাদিকরা চাষাবাদ করছেন কি না, দেখার দায়িত্ব পেলেন শাইখ সিরাজ ◈ মালদ্বীপে আবার জাহাজ পাঠাল চীন  ◈ কারামুক্ত বিএনপি নেতা আলালের স্বাস্থ্যের খোঁজ নিলেন মঈন খান ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবার বিশ্বে বাতাস দূষণের তালিকায় ঢাকা ছিল সপ্তম ◈ মিউনিখ নিরাপত্তা সম্মেলনে নির্বাচন  নিয়ে কেউ প্রশ্ন করেনি: প্রধানমন্ত্রী ◈ লোহিত সাগরে হামলায় ব্যবহার করা হবে সাবমেরিন অস্ত্র: হুথি নেতা  ◈ ২১ বলে সেঞ্চুরি করে বিশ্ব রেকর্ড গড়লেন আসজাদ ◈ যারা সরকার উৎখাত করতে চায়, দ্রব্যমূল্য বৃদ্ধি তাদেরই কারসাজি: প্রধানমন্ত্রী ◈ খতনা করাতে গিয়ে শিশুর মৃত্যু: ৩ চিকিৎসকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বিএমডিসিকে নির্দেশ

প্রকাশিত : ২৫ মার্চ, ২০২৩, ০৬:৩৯ বিকাল
আপডেট : ২৫ মার্চ, ২০২৩, ০৬:৩৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রামগড়ে স্কুল ছাত্রীকে যৌন নিপীড়ন, গ্রেপ্তার ২

গ্রেপ্তারকৃত দুইজন

এমদাদুল হক, রামগড়: খাগড়াছড়ির রামগড়ে এক স্কুল ছাত্রীকে (১৩) যৌন নিপীড়নের অভিযোগে মোহম্মদ আলী (২৪) ও মো. শাহীন (২১) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মোহাম্মদ আলী রামগড়ের পাতাছড়া বাজার এলাকার আব্দুল কাদেরের ছেলে ও শাহীন একই এলাকার মামুনুল হকের ছেলে।

জানা যায়, গুইমারা কলেজিয়েট স্কুল বন্ধের পর ঐ স্কুলের সপ্তম শ্রেণীর এক ছাত্রী বৃহষ্পতিবার (২৩ মার্চ) রামগড়ের মানিকচন্দ্র পাড়ায় নিজ বাড়িতে যাওয়ার পথে  বখাটে যুবক মোহাম্মদ আলী ও শাহীনের কবলে পড়ে। দৃত কার্বারীপাড়া নামক নির্জন পাহাড়ি রাস্তায় একাকী পেয়ে ঐ দুই যুবক মেয়েটিকে ধর্ষণের চেস্টা করে। এসময় তার চিৎকারে লোকজন এগিয়ে এলে বখাটে দুই যুবক পালিয়ে যায়।

পাতাছড়া ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আলম বলেন, এঘটনার খবর পেয়ে  স্থানীয় লোকজনদের পাঠিয়ে অভিযুক্ত দুই যুবককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়। তিনি আরো বলেন, ওই দুই যুবক বখাটে ও মাদকাসক্ত।

রামগড় থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, গ্রেপ্তারকৃত দুই যুবকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ আইনে মামলা করা হয়েছে। শুক্রবার (২৪ মার্চ) খাগড়াছড়ির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম সেঁজুতি জান্নাতের আদালতে আসামিরা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। পরে আদালত দুই আসামিকে খাগড়াছড়ি জেলা কারাগারে পাঠিয়েছেন। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়