শিরোনাম
◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে ◈ সেনা গোয়েন্দাসংস্থার বিরুদ্ধে ৬ পাক বিচারপতির ভয় দেখানোর অভিযোগ ◈ নিরস্ত্র ফিলিস্তিনিরা সাদা পতাকা উড়াচ্ছিল, তাদের বূলডোজার দিয়ে মাটি চাপা দিল ইসরায়েলী সেনারা

প্রকাশিত : ২৫ মার্চ, ২০২৩, ০৬:৩৯ বিকাল
আপডেট : ২৫ মার্চ, ২০২৩, ০৬:৩৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রামগড়ে স্কুল ছাত্রীকে যৌন নিপীড়ন, গ্রেপ্তার ২

গ্রেপ্তারকৃত দুইজন

এমদাদুল হক, রামগড়: খাগড়াছড়ির রামগড়ে এক স্কুল ছাত্রীকে (১৩) যৌন নিপীড়নের অভিযোগে মোহম্মদ আলী (২৪) ও মো. শাহীন (২১) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মোহাম্মদ আলী রামগড়ের পাতাছড়া বাজার এলাকার আব্দুল কাদেরের ছেলে ও শাহীন একই এলাকার মামুনুল হকের ছেলে।

জানা যায়, গুইমারা কলেজিয়েট স্কুল বন্ধের পর ঐ স্কুলের সপ্তম শ্রেণীর এক ছাত্রী বৃহষ্পতিবার (২৩ মার্চ) রামগড়ের মানিকচন্দ্র পাড়ায় নিজ বাড়িতে যাওয়ার পথে  বখাটে যুবক মোহাম্মদ আলী ও শাহীনের কবলে পড়ে। দৃত কার্বারীপাড়া নামক নির্জন পাহাড়ি রাস্তায় একাকী পেয়ে ঐ দুই যুবক মেয়েটিকে ধর্ষণের চেস্টা করে। এসময় তার চিৎকারে লোকজন এগিয়ে এলে বখাটে দুই যুবক পালিয়ে যায়।

পাতাছড়া ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আলম বলেন, এঘটনার খবর পেয়ে  স্থানীয় লোকজনদের পাঠিয়ে অভিযুক্ত দুই যুবককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়। তিনি আরো বলেন, ওই দুই যুবক বখাটে ও মাদকাসক্ত।

রামগড় থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, গ্রেপ্তারকৃত দুই যুবকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ আইনে মামলা করা হয়েছে। শুক্রবার (২৪ মার্চ) খাগড়াছড়ির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম সেঁজুতি জান্নাতের আদালতে আসামিরা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। পরে আদালত দুই আসামিকে খাগড়াছড়ি জেলা কারাগারে পাঠিয়েছেন। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়