শিরোনাম

প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০২২, ০৫:২৪ বিকাল
আপডেট : ২৮ নভেম্বর, ২০২২, ১১:৫৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জিপিএ-৫ পেলেন তিনবার বিজয়ী ইউপি সদস্য মমিন

আব্দুল মমিন

সিরাজগঞ্জ প্রতিনিধি: এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে পাশ করলেন আব্দুল মমিন নামে ৪৫ বছর বয়সী এক ইউপি সদস্য (মেম্বার)। সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার শুভগাছা ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের টানা তিনবারের নির্বাচিত সদস্য তিনি। এবার জয় এলো পরীক্ষায়ও।

গতকাল এসএসসি পরীক্ষার ঘোষণার পর আব্দুল মমিনের পাশ করার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। রায়গঞ্জের একটি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান থেকে জিপিএ-৫ পেয়ে পাশ করেছেন মমিন।

কোন শিক্ষা প্রতিষ্ঠান থেকে পাশ করেছেন বিষয়টি জানাতে অস্বীকৃতি জানিয়ে আব্দুল মমিন বলেন, বয়স কোনো বিষয় না। আমি পাশ করেছি এটাই বড় কথা। আমার ইচ্ছা ছিল লেখাপড়া করব। সেই ইচ্ছা থেকে এসএসসি পরীক্ষা দিয়েছি।  এইচএসসিতে ভর্তি হবেন এবং ডিগ্রি পাশ করার ইচ্ছা তার আছে বলে জানান তিনি।

শুভগাছা ইউনিয়নি পরিষদ চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন জানান, ইউপি সদস্য টানা তিনবার বিজয়ী হয়ে এখন পরিষদে দায়িত্ব পালন করছেন। এসএসসি পরীক্ষা দিয়েছেন বিষয়টি জানা ছিল না। আজকে শুনলাম তিনি রায়গঞ্জের পাঙ্গাসীর একটি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান থেকে পরীক্ষা দিয়ে জিপিএ-৫ পেয়ে পাশ করেছেন। আমরা পরিষদের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানাই। সম্পাদনা : জেরিন আহমেদ

প্রতিনিধি/জেএ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়