শিরোনাম
◈ মাস্টার প্যানের অংশ হিসেবে মধ্যরাতে বিএনপি কার্যালয়ে ডিবি প্রধানের অভিযান: রিজভী ◈ আমার দুই সন্তান বাপ ডাকবে কাকে ◈ রাতে নয়াপল্টনে বিএনপির কার্যালয়ে ডিবির অভিযান, গ্রেপ্তার ৭ ◈ আজ কোটা আন্দোলনকারীদের গায়েবানা জানাযা ও কফিন মিছিল ◈ বিশ্ব গণমাধ্যমে কোটাবিরোধী আন্দোলনে প্রাণহানির খবর ◈ সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ ◈ বৃহস্পতিবারের এইচএসসি পরীক্ষা স্থগিত ◈ দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা করেছে শিক্ষা মন্ত্রণালয় ◈ বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ডাবলু মারা গেছেন ◈ ঢাকা, চট্টগ্রাম, বগুড়া, রংপুরে ও রাজশাহীতে বিজিবি মোতায়েন

প্রকাশিত : ২৩ জুন, ২০২৪, ০৬:৩৭ বিকাল
আপডেট : ২৩ জুন, ২০২৪, ০৬:৩৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পূর্বধলায় পৃথক ঘটনায় পানিতে ডুবে ২ শিশু’সহ ৩ জনের মৃত্যু

হাবিবুর রহমান, পূর্বধলা: [২] নেত্রকোনার পূর্বধলায় পৃথক ঘটনায় পানিতে ডুবে এক নারী ও দুই শিশু মারা গেছে।

[৩] উপজেলার আগিয়া ইউনিয়নের টিকুরিয়া গ্রামের নবাব আলীর মেয়ে সালমা আক্তার (২১) রোববার সকালে হাতমুখ ধোয়ার সময় বাড়ির সামনের পুকুরে পড়ে যায়। পরে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

[৪] অপরদিকে ধলামূলগাঁও ইউনিয়নে পাঁচমারকেন্ডা গ্রামে খাল থেকে তাসকিন (৭) ও নোমান (৮) নামে দুই শিশু মরদেহ উদ্ধার করছে স্থানীয়রা।

[৫] স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল শনিবার বিকালে তাসকিন তার মা-বাবার সঙ্গে পাঁচমারগেন্ডা গ্রামে নানা বাড়িতে বেড়াতে আসেন। সবার অজান্তেই তাসকিন তার খালাতো ভাই নোমানকে সঙ্গে নিয়ে বাড়ির সামনের খালে কলা গাছের ভেলায় চড়ে পড়ে যায়। সন্ধ্যায় তাদেরকে না পেয়ে আত্মীয় স্বজনসহ অনেক খোঁজাখুঁজি করে এলাকায় মাইকিং করে। রোববার সকালে তাদের নানী পারভিন আক্তার বাড়ির পাশে খালে শিশু দুটির মরদেহ ভাসমান দেখতে পেয়ে চিৎকার চেঁচামেচি শুরু করলে স্থানীয়রা এসে মরদেহ দুটি উদ্ধার করে।

[৬] তাসকিন নেত্রকোনা সদর উপজেলার সাতপাই (উল্লা বাড়ি) গ্রামের মো. আল মামুনের ছেলে, নোমান ধলামূলগাঁও ইউনিয়নের পাঁচমারকেন্ডা গ্রামের মোহাম্মদ আলী'র ছেলে।

[৭] পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রাশেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়