শিরোনাম
◈ মোহাম্মদপুরে পুলিশের অভিযানে রেস্টুরেন্টের মালিক ও ম্যানেজারসহ ৩৫ জন আটক ◈ ড. ইউনূসের বিরুদ্ধে মামলায় শ্রম আইনের অপপ্রয়োগের আশংকা রয়েছে: মার্কিন রাষ্ট্রদূত  ◈ ২৪ শতাংশ বাসেরই ফিটনেস নেই: টিআইবি ◈ সুলতানস ডাইন রেস্টুরেন্ট সিলগালা করলো রাজউক ◈ ব্রহ্মপুত্রের বালুতে হাজার হাজার কোটি টাকার খনিজ সম্পদের সন্ধান ◈ সদ্য কারামুক্ত বিএনপি নেতা আমিনুল হকের বাসায় মঈন খান  ◈ জারদারি নাকি আচাকজাই, কে হবেন পাকিস্তানের পরবর্তী প্রেসিডেন্ট ◈ [১] মিয়ানমারের রাখাইনে আরেকট সেনাঘাঁটি  দখল করেছে আরাকান আর্মি  ◈  নাশকতার মামলায় দণ্ডিত বিএনপি নেতা হাফিজ উদ্দিন কারাগারে ◈ দুইটি বিদেশি পিস্তল, ৮১ রাউন্ড গুলিসহ সেই শিক্ষক গ্রেপ্তার

প্রকাশিত : ২১ মার্চ, ২০২৩, ০২:৫৮ দুপুর
আপডেট : ২২ মার্চ, ২০২৩, ০১:০১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আবারো বিয়ে করছেন ৯২ বছর বয়সী রুপার্ট মারডক

সাজ্জাদুল ইসলাম: মিডিয়া মুঘল রুপার্ট মারডক আবারো বিয়ে করছেন। এটি হবে তার পঞ্চম বিয়ে। পাত্রী অ্যান লেসলি স্মিথ। বয়স ৬২ বছর। ইতোমধ্যে বাগদানের কথা ঘোষণা করেছেন ৯২ বছর বয়সী এই ব্যবসায়ী। লেসলি স্মিথ একসময় পুলিশের চাকরি করতেন।

এই বয়সে বিয়ে নিয়ে সংবাদমাধ্যমকে মারডক বলেন, ‘আমি ভীষণ নার্ভাস ছিলাম। আমি আবার প্রেমে পড়তে ভয় পেতাম কিন্তু এটাই শেষ বার। এবার ভালো হবে। আমি ভীষণ খুশি।’ আগামী গ্রীষ্মেই বিয়ের  পরিকল্পনা করেছেন মারডক।

বছর খানেক আগে চতুর্থ পত্নী জেরি হলের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেন মারডক। জেরির সঙ্গে তার বিয়ে হয়েছিল ২০১৬ সালে। তার এ বিচ্ছেদ মারডকের মালিকানাধীন ফক্স নিউজ, দ্য ওয়াল স্ট্রিট জার্নালের মতো বড় বড় গণমাধ্যমে খবর বের হয়। 

বিপুল সম্পত্তির মালিক মারডকের হবু স্ত্রীর প্রাক্তন স্বামী চেস্টার স্মিথ ছিলেন গায়ক। এ ছাড়া তার ব্যবসাও ছিল। ২০০৮ সালে তার মৃত্যু হয়। 

মারডকের সঙ্গে বাগদানের পর লেসলি বলেন, ‘আমাদের দু’জনের জন্য এটাই ঈশ্বরের উপহার। গত বছরের সেপ্টেম্বরেই রুপার্টের সঙ্গে আমার আলাপ হয়।’ তিনি আরো বলেন, ‘আমি ১৪ বছর ধরে বিধবা। রুপার্টের মতো আমার স্বামীও ব্যবসায়ী ছিলেন... রুপার্ট আর আমার বোঝাপড়া খুব ভালো।’

রুপার্টের প্রথম তিনটি বিয়েতে ৬ সন্তান রয়েছে। ৯২ বছর বয়সে জীবনের নতুন শুরু করছেন বলে জানান তিনি।

এসআই/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়