শিরোনাম
◈ রমজানে নিত্যপণ্যের সাপ্লাই চেইন স্বাভাবিক রাখার আহ্বান: এফবিসিসিআই  ◈ পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির ◈ রমজানে বড় ইফতার পার্টির আয়োজন না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ◈ রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রণে পদক্ষেপ নিয়েছে সরকার: সংসদে প্রধানমন্ত্রী  ◈ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে: ইসি ◈ রমজানে অফিস সময় ৯টা থেকে সাড়ে ৩টা  ◈ প্রধানমন্ত্রী নিজের রচিত দু’টি বইয়ের মোড়ক উন্মোচন করলেন ◈ শেখ হাসিনার কারাগার বিষাক্ত গ্যাস চেম্বার: রিজভী  ◈ আর্জেন্টিনার ক্লাব ছেড়ে আবাহনীতে যোগ দিচ্ছেন জামাল ভূঁইয়া (ভিডিও) ◈ গজল গায়ক পঙ্কজ উদাসের অনুষ্ঠানেই প্রথম উপার্জন শাহরুখ খানের 

প্রকাশিত : ০৬ ডিসেম্বর, ২০২৩, ০৮:৪৭ রাত
আপডেট : ০৭ ডিসেম্বর, ২০২৩, ০৪:৫৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ৩ রাষ্ট্রদূত শ্রদ্ধা জানাতে এসে আবেগাপ্লুত হয়েছিলেন: কিউরেটর 

মাজহারুল মিচেল: [২] জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন ঢাকায় নিযুক্ত তিন রাষ্ট্রদূত। এ সময় তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি জাদুঘর পরিদর্শন করেন।

[৩] পররাষ্ট্র মন্ত্রণালয়ের গণমাধ্যমে বুধবার দুপুরে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ওইদিন সকালে বাংলাদেশে নবনিযুক্ত ডেনমার্কের রাষ্ট্রদূত ক্রিশ্চিয়ান ব্রিকস মোলার, তারপরে নেদারল্যান্ডসের রাষ্ট্রদূত ইরমা ভ্যান ডুরেন এবং দুপুরে আর্জেন্টিনার রাষ্ট্রদূত মার্সেলো কার্লোস ধানমণ্ডি ৩২ নম্বরে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় তারা বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শন করেন।

[৪] জাদুঘরের কিউরেটর এবং সদস্য সচিব মো. নজরুল ইসলাম খান জানান, এ তিনজন দূতই ১৫ আগস্ট সম্পর্কে জিজ্ঞাসা করেন এবং দুঃখ ও শোক প্রকাশ করেন। তারা যখন তার মৃত্যুস্থলে পৌঁছান ওই সময়ে তারা বেশি আবেগাপ্লুত হয়ে পড়েন। সেই সঙ্গে তারা তার খুনিদের সম্পর্কে জানতে চান। এছাড়াও তারা বঙ্গবন্ধুর জীবনাদর্শ সম্পর্কে জানেন। 

[৫] পররাষ্ট্র মন্ত্রণালয় জানায়, বৃহস্পতিবার ঢাকায় নবনিযুক্ত পাকিস্তানের হাইকমিশনার সৈয়দ আহমেদ মারুফ, মিশরের রাষ্ট্রদূত ওমর মহি এলদিন আহমেদ ফামি, ভ্যাটিকান সিটির রাষ্ট্রদূত কেভিন রান্ডাল অ্যাপোস্টলিক নুনসিও এবং শ্রীলঙ্কার হাইকমিশনার ধর্মপাল ভিরাক্কোদি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করবেন। সম্পাদনা: এল আর বাদল

  • সর্বশেষ
  • জনপ্রিয়