শিরোনাম
◈ আদালতের আদেশ তো শিক্ষার্থীদের পক্ষেই, তাহলে কার বিপক্ষে আন্দোলন: ওবায়দুল কাদের ◈ গণতন্ত্রের জন্যও শিক্ষার্থীদের লড়াই করার আহ্বান আমির খসরুর ◈ চাল কেজিতে ২ থেকে ৫ টাকা, সবজি ১৫ থেকে ২০ টাকা বেড়েছে ◈ কোটাবিরোধীরা পরবর্তী কর্মসূচি ঘোষণা শনিবার ◈ ৫ শতাংশ কোটা পুনর্বহালের দাবিতে আন্দোলনে ক্ষুদ্র নৃগোষ্ঠীর সদস্যরা ◈ আনোয়ারা-ফৌজদারহাট পাইপলাইন মেরামত সম্পন্ন, কমবে গ্যাস সংকট ◈ প্রধানমন্ত্রী শেখ হাসিনার চীন সফরে বাংলাদেশ, ভারত ও চীন তিনদেশই খুশি ◈ আইনশৃঙ্খলার অবনতি ঘটালে বরদাশত করা হবে না: ডিএমপি কমিশনার ◈ কোটা আন্দোলনকারীরা ঘরে ফিরে যাবে বলে আশাবাদ আইনমন্ত্রীর ◈ অতি বৃষ্টিতে রাজধানীর বেশিরভাগ এলাকায় হাঁটুপানি, জনজীবন বিপর্যস্ত

প্রকাশিত : ১৮ মার্চ, ২০২৩, ০৩:২১ রাত
আপডেট : ১৮ মার্চ, ২০২৩, ০৩:৫১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যে ৫ ধরনের পুরুষকেই স্বামী হিসেবে বেশি পছন্দ নারীদের

ছবি : সংগৃহীত

ডেস্ক রিপোর্ট:  আপনি কি এখনও সিঙ্গেল ? এ তকমা থেকে রক্ষা পেতে এই গুণগুলি রপ্ত করার চেষ্টা করুন। নারীরা সব ধরনের পুরুষকে পছন্দ করেন না। বরং কিছু বিশেষ গুণ সম্পন্ন পুরুষকেই তারা স্বামী হিসেবে পেতে চান।
 
নারী মনের খবর রাখা বেশ কঠিন। এই কাজটি যেই পুরুষ করতে পারেন, তার জীবনই 'সেট'! তবে বেশিরভাগ পুরুষের কাছে মহিলাদের পছন্দ-অপছন্দের খোঁজ নেই। তাই তাদের বিয়ের ফুল আর ফুটছে না।

১. যিনি দায়িত্ববান

নারীরা সবসময় দায়িত্ববান পুরুষকেই নিজের স্বামী হিসেবে পেতে চান। একজন নারীর কাছে তার বাবাই শ্রেষ্ঠ পুরুষ। তারা সারাজীবন সব দায়িত্ব কাঁধে বহন করে এসেছেন। তাই এখন থেকে আপনাকে দায়িত্ব নিতে জানতে হবে। আপনি এ কাজটি করতে পারলেই দেখবেন সামনে থাকা নারীর মন পেয়েছেন। তারপর আপনার বিয়ে আর ঠেকায় কে। 

​২. অর্থনৈতিকভাবে সাবলম্বী​

পয়সা ছাড়া জীবন চলবে না। অর্থনৈতিক অবস্থা খারাপ হলে সংসার চালানো দায়। আর মহিলারা এ বিষয়টা বিচক্ষণ বোঝেন। তাই তারা চেষ্টা করেন এমন পুরুষের সঙ্গে সম্পর্ক গুছিয়ে নেয়ার যার ইনকাম মন্দ নয়।

৩. মিশুক পুরুষ

সকলের সঙ্গে মিশে যাওয়ার ক্ষমতা সবার থাকে না। আর যার এই ক্ষমতা রয়েছে তার জীবনে মহিলা সঙ্গীর অভাব হয় না। আসলে মহিলারা এমন পুরুষকে পছন্দ করেন যিনি অপরিচিতদের সঙ্গে মিশে যেতে পারেন। তাই এখন থেকে গুরু-গম্ভীর ভাব ছেড়ে অন্যের সঙ্গে মেশার চেষ্টা করুন। বিশেষ করে যাঁকে ভালোবাসেন, তাঁর কাছের মানুষদের সঙ্গে বন্ধুত্ব পাতান। একটু মিশুকে হোন আর কী! তবেই দেখবেন মহিলাদের মন পেয়েছেন। এমনকী তিনি বিয়ের জন্যও ভাবছেন।

​৪. বিশ্বাসযোগ্যতা জরুরি​

মহিলারা সব বিষয়ে ভীষণই খুঁতখুঁতে হয়ে থাকেন। তাই বিয়ে করার আগে আপনার সম্পর্কে খোঁজ তো নেবেনই। অতএব নিজেকে বিশ্বাসযোগ্য করে তুলুন। যাদের বিশ্বাসযোগ্যতা বেশি, এমন পুরুষকে সকলেই ভালোবাসেন। তাই এখন থেকে এই গুণটি বাড়ানোর দিকেও নজর দিন। 

৫. নেশাকে যিনি না বলেন

অনেকে পুরুষ আছের যারা নেশা করাটা ফ্যাশন মনে করেন। তারা নেশায় মেতে থাকেন সারাদিন। একটা সিগারেট নিভতে না নিভতেই, আরেকটা সিগারেট ধরান। এমনকী রাতে মদ্যপান করাও অনেকের নিয়মিত অভ্যাস। মনে রাখবেন এসব পুরুষদেরকে নারীরা এড়িয়ে চলার চেষ্টা করেন সবসময়। চ্যানেল২৪

  • সর্বশেষ
  • জনপ্রিয়