শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ১৮ মার্চ, ২০২৩, ০৩:২১ রাত
আপডেট : ১৮ মার্চ, ২০২৩, ০৩:৫১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যে ৫ ধরনের পুরুষকেই স্বামী হিসেবে বেশি পছন্দ নারীদের

ছবি : সংগৃহীত

ডেস্ক রিপোর্ট:  আপনি কি এখনও সিঙ্গেল ? এ তকমা থেকে রক্ষা পেতে এই গুণগুলি রপ্ত করার চেষ্টা করুন। নারীরা সব ধরনের পুরুষকে পছন্দ করেন না। বরং কিছু বিশেষ গুণ সম্পন্ন পুরুষকেই তারা স্বামী হিসেবে পেতে চান।
 
নারী মনের খবর রাখা বেশ কঠিন। এই কাজটি যেই পুরুষ করতে পারেন, তার জীবনই 'সেট'! তবে বেশিরভাগ পুরুষের কাছে মহিলাদের পছন্দ-অপছন্দের খোঁজ নেই। তাই তাদের বিয়ের ফুল আর ফুটছে না।

১. যিনি দায়িত্ববান

নারীরা সবসময় দায়িত্ববান পুরুষকেই নিজের স্বামী হিসেবে পেতে চান। একজন নারীর কাছে তার বাবাই শ্রেষ্ঠ পুরুষ। তারা সারাজীবন সব দায়িত্ব কাঁধে বহন করে এসেছেন। তাই এখন থেকে আপনাকে দায়িত্ব নিতে জানতে হবে। আপনি এ কাজটি করতে পারলেই দেখবেন সামনে থাকা নারীর মন পেয়েছেন। তারপর আপনার বিয়ে আর ঠেকায় কে। 

​২. অর্থনৈতিকভাবে সাবলম্বী​

পয়সা ছাড়া জীবন চলবে না। অর্থনৈতিক অবস্থা খারাপ হলে সংসার চালানো দায়। আর মহিলারা এ বিষয়টা বিচক্ষণ বোঝেন। তাই তারা চেষ্টা করেন এমন পুরুষের সঙ্গে সম্পর্ক গুছিয়ে নেয়ার যার ইনকাম মন্দ নয়।

৩. মিশুক পুরুষ

সকলের সঙ্গে মিশে যাওয়ার ক্ষমতা সবার থাকে না। আর যার এই ক্ষমতা রয়েছে তার জীবনে মহিলা সঙ্গীর অভাব হয় না। আসলে মহিলারা এমন পুরুষকে পছন্দ করেন যিনি অপরিচিতদের সঙ্গে মিশে যেতে পারেন। তাই এখন থেকে গুরু-গম্ভীর ভাব ছেড়ে অন্যের সঙ্গে মেশার চেষ্টা করুন। বিশেষ করে যাঁকে ভালোবাসেন, তাঁর কাছের মানুষদের সঙ্গে বন্ধুত্ব পাতান। একটু মিশুকে হোন আর কী! তবেই দেখবেন মহিলাদের মন পেয়েছেন। এমনকী তিনি বিয়ের জন্যও ভাবছেন।

​৪. বিশ্বাসযোগ্যতা জরুরি​

মহিলারা সব বিষয়ে ভীষণই খুঁতখুঁতে হয়ে থাকেন। তাই বিয়ে করার আগে আপনার সম্পর্কে খোঁজ তো নেবেনই। অতএব নিজেকে বিশ্বাসযোগ্য করে তুলুন। যাদের বিশ্বাসযোগ্যতা বেশি, এমন পুরুষকে সকলেই ভালোবাসেন। তাই এখন থেকে এই গুণটি বাড়ানোর দিকেও নজর দিন। 

৫. নেশাকে যিনি না বলেন

অনেকে পুরুষ আছের যারা নেশা করাটা ফ্যাশন মনে করেন। তারা নেশায় মেতে থাকেন সারাদিন। একটা সিগারেট নিভতে না নিভতেই, আরেকটা সিগারেট ধরান। এমনকী রাতে মদ্যপান করাও অনেকের নিয়মিত অভ্যাস। মনে রাখবেন এসব পুরুষদেরকে নারীরা এড়িয়ে চলার চেষ্টা করেন সবসময়। চ্যানেল২৪

  • সর্বশেষ
  • জনপ্রিয়