শিরোনাম
◈ আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনাকে সমুন্নত রাখতে বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী  ◈ মার্কিন পররাষ্ট্র দপ্তরের ব্রিফিংয়ে বিএনপির বেতনভুক্ত কেউ আছে: ড. হাছান মাহমুদ ◈ গাজীপুরে যুবককে গুলি করে হত্যা ◈ বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ল যুক্তরাষ্ট্র ◈ সংবাদপত্রকে জনগুরুত্বপূর্ণ শিল্প ঘোষণা ও কর কমানোর দাবি ◈ সচিব পদে পদোন্নতি ও রদবদল ◈ হায়দরাবাদকে ৮ উইকেটে হারিয়ে ফাইনালে কলকাতা ◈ কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী ◈ বিএনপি নিরুৎসাহিত করায় ভোট কম পড়েছে: মন্তব্য সিইসির  ◈ আল জাজিরার তথ্যচিত্র ও মার্কিন নিষেধাজ্ঞা একই সূত্রে গাঁথা: জেনারেল আজিজ (অব.)

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ১২:২৪ দুপুর
আপডেট : ০১ অক্টোবর, ২০২২, ০৩:০৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অবশেষে প্রকাশ্যে এল শাকিব-বুবলী দম্পতির সন্তানের ছবি

শাকিব-বুবলী দম্পতির সন্তানের ছবি

এ্যানি আক্তার : বেশ কয়েক দিন ধরে শাকিব খান ও শবনম বুবলীর নিয়ে গুঞ্জনের শীর্ষে আছে। এবার তার অবসন ঘটেছে প্রকাশ্যে এসেছে দুই তারকার সন্তানের ছবি। শাকিব ও বুবলী দুজনের ঘনিষ্ঠ কয়েকটি সূত্র নিশ্চিত করেছে এ কথা, মা-বাবা হয়েছেন তাঁরা। এই তারকা জুটির পুত্র সন্তানের বয়স আড়াই বছর। প্রথম আলো

জানা গেছে, বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি পুত্র সন্তানের জন্ম দেন। সন্তানের নাম রাখা হয়েছে শেহজাদ খান বীর।

সন্তান জন্মের আগে বুবলী আড়ালে চলে যান। ষনিষ্ঠ সূত্র জানা যায়, ২০২০ সালের জানুয়ারিতে এমিরেটস এয়ারলাইনসের একটি বিমানে চড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী। ৯ মাস বিরতির পর সবার সামনে আসেন বুবলী। এরপর কাজকমের্ ব্যস্ত হয়ে পড়েন তিনি। আড়ালে যাওয়ার আগে বুবলী বীর ও ক্যাসিনো ছবির শুটিং করেন।

বসগিরি ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয়ের মাধ্যমে আলোচনায় আসেন শবনম বুবলী। ছবিতে অভিনয় করতে গিয়ে একটা পর্যায়ে তাদের প্রেমের সম্পর্কের খবর শোনা যায়। শাকিব খানের সঙ্গে শবনম বুবলীর প্রেমের সম্পর্কের বিষয়ে কয়েক বছর ধরেই আলোচনা ছিল। এসব আলোচনার এক মধ্যদিয়ে ২০১৭ সালের মার্চে প্রথম দুজনের প্রেমের খবর সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। প্রেম ও বিয়ে নিয়ে একাধিক গুঞ্জন শোনা গেলেও দুজনের কেউই এই বিষয়ে পরিষ্কার করে কিছুই বলেননি। নিজেদের মতো করেই দুজনে চলচ্চিত্রের কাজ করে গেছেন। 

এর মধ্যেই ২৭ সেপ্টেম্বর বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করেন। তিনি লিখেন, মি উইথ মাই লাইফ, থ্রো ব্যাক আমেরিকা। এরপর রহস্যের যেন ডানা মেলতে থাকে। সবাই বলাবলি করতে শুরু করেন, তাহলে কি বুবলী সত্যিই মা হয়েছেন?

বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করার পর থেকেই দফায় দফায় কথা হচ্ছিল শবনম বুবলী ও শাকিব খানের সঙ্গে। সন্তানের বিষয়ে স্পষ্ট কিছু না বললেও তারা দুজন বিষয়টি তাদের সময়মতো সবার সামনে নিয়ে আসবেন বলে জানান। পরিষ্কার করে কিছুই বলেননি তারা।

শাকিব খান ও বুবলী দুজনের কেউই বিষয়টি নিয়ে পরিষ্কার করে কিছু না বললে, তাদের ঘনিষ্ঠজনদের কাছ থেকে ৩০ সেপ্টেম্বর শাকিব খান ও বুবলীর সন্তান শেহজাদ খানের সঙ্গে বাবা-মায়ের কয়েকটি ছবি পাওয়া যায়।

এদিকে পারিবারিক সূত্র ও দুজনের ঘনিষ্ঠজনদের কাছে থেকে জানা গেছে, ৩০ সেপ্টেম্বর দিনের যেকোনো সময়ে শাকিব খান ও বুবলীর কাছ থেকে নিজেদের ভেরিফায়েড ফেসবুকের মাধ্যমে তাদের সন্তান শেহজাদ খানের বিষয়ে আনুষ্ঠানিকভাবে কথাবার্তা জানা যেতেও পারে। সন্তানের ব্যাপারে কতটা কী জানাবেন তা জানতে অপেক্ষা করতে হতে পারে সন্ধ্যা পর্যন্ত।

  • সর্বশেষ
  • জনপ্রিয়