শিরোনাম
◈ প্রকাশিত হলো রাষ্ট্রপতির ‘এগিয়ে যাবে বাংলাদেশ’ বইয়ের ইংরেজি সংস্করণ   ◈ বিএনপি নেতাদের জামিন বিষয়ে আমাদের কিছু করার নেই: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ ‘কিছু ভালো লাগে না’ গ্রুপ দেশের নামে দুর্নাম রটায়: প্রধানমন্ত্রী ◈ বিদেশি ঋণের সুদ পরিশোধে কিছুটা চাপে আছে দেশের অর্থনীতি: অর্থমন্ত্রী ◈ সমালোচনা হবেই, এটা দেখাটা জরুরি না: নান্নু ◈ প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী ◈ ২০০ ইউনিটের বেশি ব্যবহার করলে বিদ্যুতের দাম ৫ শতাংশ বাড়বে, ১ মার্চ থেকে কার্যকর ◈ ক্ষেপণাস্ত্র হামলায় রাশিয়ার ‘৬০ সেনা নিহত’ ◈ দোষী প্রমাণিত হলে অবহেলাকারী ও চিকিৎসকদের বিরুদ্ধেও ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী  ◈ খুলনাকে ৬৫ রানে হারিয়ে প্লে-অফে চট্টগ্রাম

প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ০৯:৩৭ রাত
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:৩০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অভয়নগরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

জাফর ইকবাল অপু, খুলনা: [২] যশোরের অভয়নগরে যুবলীগ নেতা মুরাদ হোসেন (২৭) কে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

[৩] রোববার রাত আনুমানিক ১০টার সময় নওয়াপাড়া পৌরসভার ৪নং ওয়ার্ডের সরদার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মুরাদ হোসেন উপজেলার নওয়াপাড়া সরদারপাড়া এলাকার মো. সাহাবুল ইসলামের ছেলে৷ তিনি নওয়াপাড়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

[৪] এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার রাতে নওয়াপাড়া বাজার থেকে বাড়ি ফিরছিল যুবলীগ নেতা মুরাদ হোসেন। বাড়ির কাছাকাছি এসে পৌছালে আগে থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। তার চিৎকার শুনে এলাকাবসী এগিয়ে আসার পুর্বে ঘটনাস্থল ত্যাগ করে সন্ত্রাসীরা। মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

[৫] এ ব্যাপারে জানতে চাইলে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার নীলাদ্রি সুন্দর কুন্ডু বলেন, রাত সাড়ে দশটার দিকে মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়। তার ডান হাতের কব্জি বিচ্ছিন্ন ও ডান পায়ের হাড় ভাঙ্গা ছিল। এছাড়াও পেটে জখম করায় খাদ্য নালী বেরিয়ে গিয়েছিল। শরীরের বেশকিছু স্থানে জখমের চিহ্ন দেখে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

[৬] নিহতের স্বজনরা জানান, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে। নিহত মুরাদ হোসেনের দুটি শিশু সন্তান রয়েছে।

[৭] এ ব্যাপারে জানতে চাইলে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (খ- সার্কেল) জাহিদুল ইসলাম সোহাগ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। হত্যার ক্লু উদঘাটনে গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি। অপরাধীদের ধরতে পুলিশ কাজ করছে। মামলা পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়