শিরোনাম
◈ ঘণ্টায় ১৩ কিলোমিটার গতিতে এগোচ্ছে রেমাল, আঘাত রাতে ◈ গুমকে অস্ত্র হিসেবে বেছে নিয়ে দেশকে ভীতিকর জনপদে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ উপকূলে আঘাত হানছে রেমালের অগ্রভাগ ◈ মরদেহ উদ্ধারে কলকাতা পুলিশকে সহযোগিতা করা হবে: ডিবি প্রধান ◈ ইউনূসের বিরুদ্ধে সাড়ে ৯ কোটি টাকা অবৈধ ঋণ দেওয়ার অভিযোগ দুদকে ◈ কোনো সাংবাদিক যাতে হয়রানির শিকার না হয় সে ব্যাপারে সরকার সতর্ক: ওবায়দুল কাদের ◈ বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক ডকুমেন্টারি ‘কলকাতায় মুজিব’ এর খসড়া কপি অবলোকন প্রধানমন্ত্রীর ◈ ভারতের গুজরাটে গেমিং জোনে ভয়াবহ আগুন, ৩২ জনের মৃত্যু ◈ আমরা ইউক্রেনের পাশে থাকছি এবং থাকব: বাইডেন  ◈ চন্দনাইশ ও ঈশ্বরদীতে দুই চেয়ারম্যান প্রার্থীর প্রার্থিতা বাতিল 

প্রকাশিত : ১৮ এপ্রিল, ২০২৪, ০৬:৫৪ বিকাল
আপডেট : ১৮ এপ্রিল, ২০২৪, ০৬:৫৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কালিয়াকৈরে যুবকের মরদেহ উদ্ধার 

ফজলুল হক, কালিয়াকৈর (গাজীপুর): [২] গাজীপুরের কালিয়াকৈরে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে সাড়ে ১২ দিকে উপজেলার সূত্রাপুর ইউনিয়নের ভাউমান টালাবহ এলাকায় রেললাইনের ব্রীজের নীচ থেকে মরদেহ উদ্ধার করা হয় । 

[৩] নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তবে নিহতের পরিচয় এখনো সনাক্ত হয়নি। এসময় নিহতের পড়নে ছিলো কালো জিন্সের প্যান্ট ও লাল কালো চেক শার্ট। নিহতের পরিচয় সনাক্তে কাজ করছে পুলিশের পাশাপাশি, সিআইডি, ও পিবিআই এর সদস্যরা।

[৪] প্রত্যক্ষদর্শীরা ও পুলিশ সূত্রে জানা গেছে, সকালে মাঠে কাজ করতে এসে স্থানীয় কৃষকরা রেললাইনের ব্রীজের নীচে ওই যুককের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে দুপুর সাড়ে ১২ দিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকের কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

[৫] নিহতের শরীরের বিভিন্ন অংশে লাঠির আঘাতের চিহৃ রয়েছে। ধারনা করা হচ্ছে গতকাল রাতের যে কোন সময় ওই যুবককে হাত পা বেধে বেদরক মারধর করে হত্যা করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

[৬] তবে নিহতের পরিচয় সনাক্তে পুলিশের পাশাপাশি সিআইডি ও পিবিআই তদন্ত করছে বলে জানিয়েছেন কালিয়াকৈর থানার ওসি এ এফ এম নাসিম। তিনি আরো বলেন, অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াদীন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়