শিরোনাম
◈ গরুর চামড়া ৮০০, ছাগলের ১০ টাকা ◈ সিলেটে ঈদ আনন্দ ভেসে গেল বন্যার জলে ◈ অর্থনৈতিক সংকটে সিংহভাগ মানুষ কোরবানি দিতে পারেনি: জিএম কাদের ◈ সুপার এইটে স্থান, ক্রিকেট দলকে রাষ্ট্রপতির অভিনন্দন ◈ ফিলিস্তিনসহ সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির ◈ শাসকগোষ্ঠী উল্লাসের ঈদ করছে আর বিএনপি নেতাকর্মীদের বাসায় চলছে শোকের মাতম: রিজভী  ◈ কারাগারে গরু ও খাসি কোরবানি, বন্দিদের বিশেষ বিনোদনের ব্যবস্থা ◈ দেশবাসীকে ভয়ভীতি কোরবানি দেওয়ার আহ্বান মির্জা আব্বাসের ◈ এবারের ঈদ দেশের মানুষের কাছে একটা কষ্টের দিন: মির্জা ফখরুল ◈ ঈদুল আজহা উপলক্ষে সকল বীর মুক্তিযোদ্ধাদের অভিনন্দন প্রধানমন্ত্রীর

প্রকাশিত : ২৬ মে, ২০২৪, ০৪:৫০ দুপুর
আপডেট : ২৬ মে, ২০২৪, ০৪:৫০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঠাকুরগাঁওয়ে শিশু নির্যাতনের ঘটনায় কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেপ্তার 

ঠাকুরগাঁও প্রতিনিধি: [২] ঠাকুরগাঁও পৌর শহরের পূর্ব গোয়ালপাড়ায় এক শিশু (০৮) কে মারপিট, জোর করে মুখে সিগারেট ঢুকিয়ে দেওয়া ও পুরুষাঙ্গের সাথে ইট বেধে মোবাইল ফোনে ভিডওধারণের অপরাধে মামলা দায়ের করা হয়। 

[৩] শনিবার ওই শিশুর পিতা বাদী হয়ে ৪ কিশোর গ্যাংয়ের সদস্যের নাম উল্লেখ পূর্বক ৪/৫ জনকে অজ্ঞাতনামা আসামী করে এ মামলা দায়ের করেন। 

[৪] মামলার বিবরণে জানা যায়, ওই শিশু পৌর শহরের শাপলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী। গত ১৯ মে সে বিদ্যালয়ের মাঠে খেলা করছিল। এ সময় মামলার আসামী রাকিব ওই শিশুকে বিদ্যালয়ের মাঠ থেকে পাশের ফাকা একটি স্থানে নিয়ে গিয়ে অপর আসামীদের সঙ্গে শিশুটিকে উত্যক্ত করতে থাকে। কিশোর গ্যাংয়ের সদস্যরা মারপিট করে মুখে সিগারেট ঢুকিয়ে দেয়। এক পর্যায়ে শিশুটি বাড়ি চলে যেতে চাইলে কিশোর গ্যাংয়ের সদস্যরা তার প্যান্ট খুলে শিশুটির পুরুষাঙ্গের সাথে ইট ঝুলিয়ে দেয়। এ সময় তারা মোবাইল ফোনে বিষয়টির ভিডিও ধারণ করে। আশ পাশের মানুষজন বিষয়টি বুঝতে পারলে গ্যাংয়ের সদস্যরা সেখান থেকে চলে যায়। 

[৫] শিশুটি উল্লেখিত বিষয় পরিবারের সদস্যদের জানালে কিশোর গ্যাংয়ের সদস্যরা বিচার-মিমাংসার জন্য প্রস্তাব দিলে বৈঠকের সিদ্ধান্ত হয়। পরবর্তীতে বৈঠকে আসা মানুষজনের উপরে চড়াও হয়ে কিশোর গ্যাংয়ের সদস্যরা মারপিট করে বেশ কয়েকজনকে আহত করে। 

[৬] গ্রেপ্তারকৃতরা হলেন, সদর উপজেলার গোয়ালপাড়া মহল্লার মো: আশরাফ হোসেনের ছেলে মো: রাকিব (১৫), মো: জুয়েল রানার ছেলে মো: ইয়াছিন আলী (১৪) ও একই এলাকার মো: লিটন আলীর ছেলে মো: রায়হান আলী (১২)। মামলায় অন্যান্য আসামীরা হলেন গোয়ালপাড়া মহল্লার মো: সেলিমের ছেলে মো: সাধন (৩৫) সহ অজ্ঞাতনামা ৪/৫ জন। সম্পদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়