শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ১৫ জুন, ২০২৪, ০৬:১৫ বিকাল
আপডেট : ১৫ জুন, ২০২৪, ০৬:১৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গরুবাহী গাড়ি থেকে টাকা আদায়ের অভিযোগে পাঁচ পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত 

সুজন কৈরী: [২] গত বৃহস্পতিবার একটি টেলিভিশনে কোরবানির গরুবাহী গাড়ি থেকে পুলিশ সদস্যদের টাকা আদায়ের বিষয়ে প্রতিবেদন প্রকাশিত হয়। 

[৩] নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার ওই দিনই ঘটনায় জড়িত অভিযোগে রূপগঞ্জ থানার এসআই শেখ নজরুল ইসলাম, নারায়ণগঞ্জের পুলিশ লাইন্সের এসআই মো. আসাদুজ্জামান, কনস্টেবল মো. নাজির শেখ, কনস্টেবল যুগল মন্ডল এবং কনস্টেবল তানভীর হোসেনকে সাময়িক বরখাস্ত করেছেন।

[৪] পুলিশ সদরদপ্তর জানিয়েছে, ঘটনা তদন্তে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপারকে (ক্রাইম) প্রধান করে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির রিপোর্টের প্রেক্ষিতে তাদের বিরুদ্ধে বিধি মোতাবেক বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

[৫] এদিকে আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন দ্ব্যর্থহীন কন্ঠে আবারও ঘোষণা করেছেন, বাংলাদেশ পুলিশের কোনও সদস্য কোনো ধরনের অপরাধে জড়িত থাকলে কোনও ধরনের ছাড় নেই। এক্ষেত্রে বাংলাদেশ পুলিশের অবস্থান ‘জিরো টলারেন্স’। 

[৬] কারো বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ পাওয়া গেলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। কারো বিরুদ্ধে কোরবানির পশুর হাটে চাঁদাবাজি অথবা কাউকে হয়রানির অভিযোগ পাওয়া গেলে পুলিশ তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করছে। অপরাধী যেই হোক তার বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। সম্পাদনা: সমর চক্রবর্তী

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়