শিরোনাম
◈ স্বল্প সংখ্যক কোটা থাকতে পারে অনগ্রসর ও প্রতিবন্ধিদের জন্য: জি এম কাদের ◈ ৫ শতাংশ কোটা রেখে সংসদে আইন পাসের দাবিতে ২৪ ঘণ্টার আলটিমেটাম ◈ রেলওয়ের চাকরিতে ৪০ শতাংশ পোষ্য কোটা কেন অবৈধ নয়: হাইকোর্ট ◈ আন্দোলনকারীদের ওপর পুলিশ লেলিয়ে দেবেন না: সুপ্রিম কোর্ট বার সভাপতি ◈ জামালপুরে বন্যার পানিতে গোসলে নেমে ৪ জনের মৃত্যু ◈ সাংবাদিকদের পেনশন স্কিমে যুক্ত হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর ◈ মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে এতো ক্ষোভ কেনো, প্রশ্ন প্রধানমন্ত্রীর ◈ ট্রাম্পের ওপর হামলা নিন্দনীয়: শেখ হাসিনা  ◈ রেড ক্রিসেন্ট সোসাইটিকে আর্তমানবতার সেবায় আরও আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের আহ্বান রাষ্ট্রপতির ◈ কোটা প্রসঙ্গে আদালতের রায়ের বিরুদ্ধে এখন আমার বলার কিছুই নাই: প্রধানমন্ত্রী 

প্রকাশিত : ১৫ জুন, ২০২৪, ০৬:১৫ বিকাল
আপডেট : ১৫ জুন, ২০২৪, ০৬:১৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গরুবাহী গাড়ি থেকে টাকা আদায়ের অভিযোগে পাঁচ পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত 

সুজন কৈরী: [২] গত বৃহস্পতিবার একটি টেলিভিশনে কোরবানির গরুবাহী গাড়ি থেকে পুলিশ সদস্যদের টাকা আদায়ের বিষয়ে প্রতিবেদন প্রকাশিত হয়। 

[৩] নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার ওই দিনই ঘটনায় জড়িত অভিযোগে রূপগঞ্জ থানার এসআই শেখ নজরুল ইসলাম, নারায়ণগঞ্জের পুলিশ লাইন্সের এসআই মো. আসাদুজ্জামান, কনস্টেবল মো. নাজির শেখ, কনস্টেবল যুগল মন্ডল এবং কনস্টেবল তানভীর হোসেনকে সাময়িক বরখাস্ত করেছেন।

[৪] পুলিশ সদরদপ্তর জানিয়েছে, ঘটনা তদন্তে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপারকে (ক্রাইম) প্রধান করে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির রিপোর্টের প্রেক্ষিতে তাদের বিরুদ্ধে বিধি মোতাবেক বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

[৫] এদিকে আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন দ্ব্যর্থহীন কন্ঠে আবারও ঘোষণা করেছেন, বাংলাদেশ পুলিশের কোনও সদস্য কোনো ধরনের অপরাধে জড়িত থাকলে কোনও ধরনের ছাড় নেই। এক্ষেত্রে বাংলাদেশ পুলিশের অবস্থান ‘জিরো টলারেন্স’। 

[৬] কারো বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ পাওয়া গেলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। কারো বিরুদ্ধে কোরবানির পশুর হাটে চাঁদাবাজি অথবা কাউকে হয়রানির অভিযোগ পাওয়া গেলে পুলিশ তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করছে। অপরাধী যেই হোক তার বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। সম্পাদনা: সমর চক্রবর্তী

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়