শিরোনাম
◈ তিস্তায় নৌকাডু‌বিতে শিশু নিহত ◈ নৌকাডুবিতে নিখোঁজ অভিবাসীর খোঁজে তল্লাশি চালাচ্ছে ইতালির কোস্টগার্ড ◈ উড়তে থাকা যুক্তরাষ্ট্রকে মাটিতে নামিয়ে আনলো দক্ষিণ আফ্রিকা ◈ ১৪ দিনে রেমিট্যান্স এলো ১৬৪ কোটি ডলার ◈ শরীয়তপুরে চেম্বার থেকে আইনজীবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ◈ বিশ্বকাপের সুপার এইট শুরু, শুক্রবার অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ   ◈ সেনাবাহিনী প্রধানের ৯, ১৭ ও ৩৩ পদাতিক ডিভিশনে বিদায়ী দরবার ◈ নরেন্দ্র মোদির আমন্ত্রণে শেখ হাসিনা শুক্রবার দিল্লি যাচ্ছেন, ২২ জুন শীর্ষ বৈঠক ◈ দেশ ছাড়িনি, চিকিৎসার জন্য সিঙ্গাপুরে আছি: আছাদুজ্জামান মিয়া  ◈ আগ্রাসনের বিরুদ্ধে উত্তর কোরিয়া-রাশিয়া একে অপরকে সাহায্য করবে, কৌশলগত অংশীদারত্ব চুক্তি সই

প্রকাশিত : ১১ জুন, ২০২৪, ০২:২৫ রাত
আপডেট : ১১ জুন, ২০২৪, ১১:৫৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্বরাষ্ট্রমন্ত্রীকে বাবার সন্দেহভাজন হত্যাকারীর নাম জানালেন ডরিন

মুযনিবীন নাইম: [২.১] ঝিনাইদহের এক আওয়ামী লীগ নেতাকে এমপি আনার হত্যার বেনিফিশিয়ারি হিসেবে সন্দেহ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে তার নাম জানিয়েছেন নিহত সংসদ সদস্যের মেয়ে ডরিন। 

[২.২] ডরিন স্বরাষ্ট্রমন্ত্রীকে এও জানিয়েছেন, মামলার তদন্তে তিনি ডিবির প্রতি সন্তুষ্ট। তবে এক কর্মকর্তার ব্যাপারে অসন্তোষের কথাও জানিয়েছেন তিনি। তদন্ত কর্মকর্তার ব্যাপারেও ডরিনের আপত্তি আছে বলে জানিয়েছে সূত্র।

[৩.১] স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, সে তার বাবার হত্যাকারীদের গ্রেপ্তারের দাবি জানাবে এটাই স্বাভাবিক। সে সন্দেহভাজনদের নাম বলেছে। আমরা তার বক্তব্যকে গুরুত্ব দিয়ে তদন্ত করছি।

[৩.২] তদন্ত কর্মকর্তার ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বরিশাল জেলায় বদলির পরেও কেন সে এতদিন ছাড়পত্র নেয়নি এবং কী উদ্দেশ্যে নিজেকে তদন্ত কর্মকর্তা হিসেবে পরিচয় দিয়েছে তাও খতিয়ে দেখা হবে। 

[৪] মন্ত্রী বলেন, কলকাতার নিউটাউনের বাসায় স্যুয়ারেজ লাইন থেকে খণ্ডিত মাংস উদ্ধার করা হলেও এখনো ডিএনএ পরীক্ষা হয়নি। তবে সেখানকার একটি খাল থেকে উদ্ধার হওয়া হাড়গোড় এমপি আনারের কি না জানতে পাঠানো হয়েছে পরীক্ষাগারে।

[৫] এমপি আনোয়ারুল আজীম আনার হত্যাকাণ্ডে ঢাকায় দায়ের করা অপহরণ মামলার তদন্তে নেমে ডিবি গ্রেপ্তার করে পূর্ববাংলার কমিউনিস্ট পার্টির আঞ্চলিক নেতা শিমুল ভূঁইয়া তানভীর ও মডেল শিলাস্তি রহমানকে। নিজেদের অপরাধ স্বীকার করে আদালতে স্বীকারোক্তি দিয়েছেন দুজনেই।

[৬] কলকাতার সিআইডি গ্রেপ্তার করে কসাই জিহাদকে আর নেপালে সিয়ামকে আটক করে কাঠমান্ডু  পুলিশ। এরপর ঢাকায় গ্রেপ্তার করা হয় আওয়ামী লীগ নেতা কাজী কামাল আহমেদ ওরফে গ্যাস বাবুকে। তিনি এখন রিমান্ডে আছেন। সম্পাদনা: সালেহ্ বিপ্লব

  • সর্বশেষ
  • জনপ্রিয়