শিরোনাম
◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল

প্রকাশিত : ১১ জুন, ২০২৪, ০২:২৫ রাত
আপডেট : ১১ জুন, ২০২৪, ১১:৫৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্বরাষ্ট্রমন্ত্রীকে বাবার সন্দেহভাজন হত্যাকারীর নাম জানালেন ডরিন

মুযনিবীন নাইম: [২.১] ঝিনাইদহের এক আওয়ামী লীগ নেতাকে এমপি আনার হত্যার বেনিফিশিয়ারি হিসেবে সন্দেহ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে তার নাম জানিয়েছেন নিহত সংসদ সদস্যের মেয়ে ডরিন। 

[২.২] ডরিন স্বরাষ্ট্রমন্ত্রীকে এও জানিয়েছেন, মামলার তদন্তে তিনি ডিবির প্রতি সন্তুষ্ট। তবে এক কর্মকর্তার ব্যাপারে অসন্তোষের কথাও জানিয়েছেন তিনি। তদন্ত কর্মকর্তার ব্যাপারেও ডরিনের আপত্তি আছে বলে জানিয়েছে সূত্র।

[৩.১] স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, সে তার বাবার হত্যাকারীদের গ্রেপ্তারের দাবি জানাবে এটাই স্বাভাবিক। সে সন্দেহভাজনদের নাম বলেছে। আমরা তার বক্তব্যকে গুরুত্ব দিয়ে তদন্ত করছি।

[৩.২] তদন্ত কর্মকর্তার ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বরিশাল জেলায় বদলির পরেও কেন সে এতদিন ছাড়পত্র নেয়নি এবং কী উদ্দেশ্যে নিজেকে তদন্ত কর্মকর্তা হিসেবে পরিচয় দিয়েছে তাও খতিয়ে দেখা হবে। 

[৪] মন্ত্রী বলেন, কলকাতার নিউটাউনের বাসায় স্যুয়ারেজ লাইন থেকে খণ্ডিত মাংস উদ্ধার করা হলেও এখনো ডিএনএ পরীক্ষা হয়নি। তবে সেখানকার একটি খাল থেকে উদ্ধার হওয়া হাড়গোড় এমপি আনারের কি না জানতে পাঠানো হয়েছে পরীক্ষাগারে।

[৫] এমপি আনোয়ারুল আজীম আনার হত্যাকাণ্ডে ঢাকায় দায়ের করা অপহরণ মামলার তদন্তে নেমে ডিবি গ্রেপ্তার করে পূর্ববাংলার কমিউনিস্ট পার্টির আঞ্চলিক নেতা শিমুল ভূঁইয়া তানভীর ও মডেল শিলাস্তি রহমানকে। নিজেদের অপরাধ স্বীকার করে আদালতে স্বীকারোক্তি দিয়েছেন দুজনেই।

[৬] কলকাতার সিআইডি গ্রেপ্তার করে কসাই জিহাদকে আর নেপালে সিয়ামকে আটক করে কাঠমান্ডু  পুলিশ। এরপর ঢাকায় গ্রেপ্তার করা হয় আওয়ামী লীগ নেতা কাজী কামাল আহমেদ ওরফে গ্যাস বাবুকে। তিনি এখন রিমান্ডে আছেন। সম্পাদনা: সালেহ্ বিপ্লব

  • সর্বশেষ
  • জনপ্রিয়