শিরোনাম
◈ সাংবাদিকরা চাষাবাদ করছেন কি না, দেখার দায়িত্ব পেলেন শাইখ সিরাজ ◈ মালদ্বীপে আবার জাহাজ পাঠাল চীন  ◈ কারামুক্ত বিএনপি নেতা আলালের স্বাস্থ্যের খোঁজ নিলেন মঈন খান ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবার বিশ্বে বাতাস দূষণের তালিকায় ঢাকা ছিল সপ্তম ◈ মিউনিখ নিরাপত্তা সম্মেলনে নির্বাচন  নিয়ে কেউ প্রশ্ন করেনি: প্রধানমন্ত্রী ◈ লোহিত সাগরে হামলায় ব্যবহার করা হবে সাবমেরিন অস্ত্র: হুথি নেতা  ◈ ২১ বলে সেঞ্চুরি করে বিশ্ব রেকর্ড গড়লেন আসজাদ ◈ যারা সরকার উৎখাত করতে চায়, দ্রব্যমূল্য বৃদ্ধি তাদেরই কারসাজি: প্রধানমন্ত্রী ◈ খতনা করাতে গিয়ে শিশুর মৃত্যু: ৩ চিকিৎসকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বিএমডিসিকে নির্দেশ

প্রকাশিত : ২৬ মে, ২০২৩, ০৭:৪৯ বিকাল
আপডেট : ২৬ মে, ২০২৩, ০৭:৪৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা

বর্ধিত সভা

উত্তম দাস, গৌরনদী (বরিশাল): বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ্ (খোকন সেরনিয়াবাত)-কে বিজয়ী করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে গৌরনদী পৌরসভা চত্বরে বিকেল ৩টায় সভাটি শুরু হয়।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির টিম প্রধান (বরিশাল সিটি করপোরেশন নির্বাচন) আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ্ (এমপি’র) সভাপতিত্বে অনুষ্ঠিত ওই বিশেষ বর্ধিত সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের এমপি আ. খ. ম বাহাউদ্দিন নাসিম, জাহাঙ্গীর কবির নানক বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুসসহ কেন্দ্রীয় রাজনৈতিক ও বরিশাল জেলা মহানগরের নেতৃবৃন্দ।

সভায় বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের সকল উপজেলা, পৌরসভা, ইউনিয়ন এবং ওয়ার্ড সমূহের সভাপতি-সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকগন অংশগ্রহন করেন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়