শিরোনাম
◈ রাজশাহীতে ১ ডিসেম্বর থেকে পরিবহন ধর্মঘটের ডাক ◈ সরকার যেভাবে দেশ চালাচ্ছে তাতে হিটলার থাকলে লজ্জা পেতো: মান্না  ◈ বেতন নেবেন না মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম ◈ ১০ ডিসেম্বর নয়াপল্টনেই সমাবেশ হবে: মির্জা ফখরুল ◈ মহিলা লীগের সভাপতি চুমকি, সম্পাদক শিলা ◈ নয়াপল্টনে ‘আসল বিএনপি’র মিছিলে বিএনপির ধাওয়া ◈ নির্বাচনের আগে সংলাপের সম্ভাবনা নাকচ করলেন প্রধানমন্ত্রী ◈ সময় হলে আমরাও বিদেশিদের বিরুদ্ধে অ্যাকশনে যাব: মোমেন ◈ শেখ হাসিনার ‘ম্যাজিক লিডারশিপে’ বদলে গেছে চট্টগ্রাম: কাদের ◈ সরকার যেখানে ভালো মনে করে সেখানেই সমাবেশের অনুমতি দিচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : ০৫ অক্টোবর, ২০২২, ১২:০০ রাত
আপডেট : ০৫ অক্টোবর, ২০২২, ০৯:০৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আজ মধ্যরাত থেকে সকাল পর্যন্ত সময়টা আমাদের জন্য গুরুত্বপূর্ণ: আইজিপি

আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন

বিপ্লব বিশ্বাস: নারায়ণগঞ্জে পূজামণ্ডপ পরিদর্শনে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম বলেছেন, আমরা মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান সকলে মিলে এদেশে সাম্প্রদায়িক সম্প্রীতির যে ঐতিহ্য সৃষ্টি করেছি কিছু দুষ্কৃতিকারী সে ঐতিহ্য নষ্ট করতে চায়। তারা যখনই সুযোগ পায় তখনই অপকর্মে লিপ্ত হয়। আমরা সকলে মিলে তাদেরকে প্রতিহত করবো।

আইজিপি আজ রাতে ঢাকায় স্বামীবাগ লোকনাথ মন্দির পূজামণ্ডপ এবং নারায়ণগঞ্জে  আমলাপাড়া সার্বজনীন মন্দির পূজামণ্ডপ পরিদর্শনকালে এ কথা বলেন। 

তিনি বলেন, আজ রাত দুর্গাপূজার শেষ রাত, আগামীকাল বিসর্জন। আজ মধ্যরাত থেকে আগামীকাল সকাল পর্যন্ত সময়টা আমাদের জন্য গুরুত্বপূর্ণ। কারণ এ সময় নির্জনতার সুযোগ নিয়ে দুষ্কৃতিকারীরা কোন ধরনের অঘটন ঘটানোর চেষ্টা করতে পারে। তিনি বলেন, এ সময় পূজামণ্ডপে অন্তত একজন হলেও পাহারায় থাকতে হবে। কোন অপরাধী অঘটন ঘটানোর চেষ্টা করলে তাকে ধরতে হবে। যদি আপনারা ধরতে না পারেন, তাকে চিনে রাখেন, আমরা ধরবো।তিনি এ সময় পূজারীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

আইজিপি বলেন, সারাদেশে উৎসাহ-উদ্দীপনায় শান্তিপূর্ণভাবে দুর্গাপূজা উদযাপিত হচ্ছে। আগামীকাল নির্বিঘ্নে বিসর্জনের মধ্য দিয়ে দুর্গোৎসব শেষ হবে বলে আমরা আশাবাদী। এ সময় ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ এবং হিন্দু নেতৃবৃন্দ আইজিপির সাথে ছিলেন।

  • সর্বশেষ