শিরোনাম
◈ আজ স্বল্প দূরত্বের কিছু যাত্রীবাহী ট্রেন চলাচল করবে: রেলওয়ে ◈ নাশকতাকারীদের ছাড় না দিতে প্রধানমন্ত্রীর কাছে জ্যেষ্ঠ সাংবাদিকদের দাবি ◈ কোটা আন্দোলনের তিন সমন্বয়কের সন্ধান মিলেছে ◈ জনমনে স্বস্তি ফিরে এলেই কারফিউ প্রত্যাহার: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ যে কোন সহিংস ঘটনার নিন্দা করে যুক্তরাষ্ট্র: ম্যাথু মিলার ◈ দুষ্কৃতিদের বিষয়ে তথ্য দিয়ে সহযোগিতার অনুরোধ পুলিশের ◈ ঢাকার বাইরের কারফিউ পরিস্থিতি ◈ দুষ্কৃতকারীরা যেখানেই থাকুক তাদের আইনের আওতায় আনা হবে: আইজিপি ◈ জনগণকেই এ জঙ্গিবাদ-সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে প্রধানমন্ত্রী ◈ ১৮ থেকে ২০ জুলাই তিন দিনে ৯৯৯-এ সোয়া লাখ ফোন কল

প্রকাশিত : ১১ জুলাই, ২০২৪, ০৮:৪৫ রাত
আপডেট : ১১ জুলাই, ২০২৪, ০৮:৪৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাংলাদেশ এইচপি দলের প্রধান কোচ কোরে কলিমোর

নিজস্ব প্রতিবেদক: আগামী ১৩ জুলাই ওয়ানডে, টি-টোয়েন্টি ও চারদিনের ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে বাংলাদেশ হাইপাফরম্যান্স টিম (এইচপি)। আর এই সফরে লাল-সবুজের প্রতিনিধিদের প্রধান কোচের দায়িত্ব পালন করবেন কোরে কলিমোর।

বুধবার (১০ জুলাই) দুপুরে হাই পারফরমেন্স ইউনিটের চেয়ারম্যান নাইমুর রহমান দুর্জয় এ তথ্য নিশ্চিত করেছেন।

দুর্জয় জানান, আমরা একজন হেড কোচকে কনফার্ম করেছিলাম অস্ট্রেলিয়ান ন্যাথান হরিৎজ। কিন্তু ওর বাবা অসুস্থ হয়ে পড়ার কারণে একেবারে শেষ মুহূর্তে সে আসতে পারেনি। যার কারণে আমরা আমাদের যে বোলিং কোচ ছিল (কলিমোর) তিনিই হেড কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন।

এই সফরে টি-টোয়েন্টিতে আকবর আলি, ওয়ানডের জন্য আফিফ হোসেন এবং চারদিনের ম্যাচের জন্য মাহমুদুল হাসান জয়কে অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে।

এই টুর্নামেন্ট অংশ নিবে ৯টি দল। বিগ ব্যাশের পার্থ স্কর্চার্স, অ্যাডিলেড স্ট্রাইকার্সসহ স্থানীয় আরো সাতটি দলের সঙ্গে খেলবে বাংলাদেশ এইচপি দল।

আগামী ১১ আগস্ট মেলবোর্ন রেনেগেডস, ১২ আগস্ট তাসমানিয়া, ১৪ আগস্ট অ্যাডিলেডের বিপক্ষে খেলবে বাংলাদেশ এইচপি দল। ১৫ আগস্ট এসিসি কমেটসের পর ১৬ আগস্ট পাকিস্তান শাহিনসের বিপক্ষে খেলবে তারা। ১৭ আগস্ট গ্রুপ পর্বে শেষ ম্যাচ এইচপির। ১৮ আগস্ট হবে দুটি সেমিফাইনাল ও ফাইনাল।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়