শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ১১ জুলাই, ২০২৪, ০৮:৪৫ রাত
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাংলাদেশ এইচপি দলের প্রধান কোচ কোরে কলিমোর

নিজস্ব প্রতিবেদক: আগামী ১৩ জুলাই ওয়ানডে, টি-টোয়েন্টি ও চারদিনের ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে বাংলাদেশ হাইপাফরম্যান্স টিম (এইচপি)। আর এই সফরে লাল-সবুজের প্রতিনিধিদের প্রধান কোচের দায়িত্ব পালন করবেন কোরে কলিমোর।

বুধবার (১০ জুলাই) দুপুরে হাই পারফরমেন্স ইউনিটের চেয়ারম্যান নাইমুর রহমান দুর্জয় এ তথ্য নিশ্চিত করেছেন।

দুর্জয় জানান, আমরা একজন হেড কোচকে কনফার্ম করেছিলাম অস্ট্রেলিয়ান ন্যাথান হরিৎজ। কিন্তু ওর বাবা অসুস্থ হয়ে পড়ার কারণে একেবারে শেষ মুহূর্তে সে আসতে পারেনি। যার কারণে আমরা আমাদের যে বোলিং কোচ ছিল (কলিমোর) তিনিই হেড কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন।

এই সফরে টি-টোয়েন্টিতে আকবর আলি, ওয়ানডের জন্য আফিফ হোসেন এবং চারদিনের ম্যাচের জন্য মাহমুদুল হাসান জয়কে অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে।

এই টুর্নামেন্ট অংশ নিবে ৯টি দল। বিগ ব্যাশের পার্থ স্কর্চার্স, অ্যাডিলেড স্ট্রাইকার্সসহ স্থানীয় আরো সাতটি দলের সঙ্গে খেলবে বাংলাদেশ এইচপি দল।

আগামী ১১ আগস্ট মেলবোর্ন রেনেগেডস, ১২ আগস্ট তাসমানিয়া, ১৪ আগস্ট অ্যাডিলেডের বিপক্ষে খেলবে বাংলাদেশ এইচপি দল। ১৫ আগস্ট এসিসি কমেটসের পর ১৬ আগস্ট পাকিস্তান শাহিনসের বিপক্ষে খেলবে তারা। ১৭ আগস্ট গ্রুপ পর্বে শেষ ম্যাচ এইচপির। ১৮ আগস্ট হবে দুটি সেমিফাইনাল ও ফাইনাল।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়