শিরোনাম
◈ তিস্তায় নৌকাডু‌বিতে শিশু নিহত ◈ নৌকাডুবিতে নিখোঁজ অভিবাসীর খোঁজে তল্লাশি চালাচ্ছে ইতালির কোস্টগার্ড ◈ উড়তে থাকা যুক্তরাষ্ট্রকে মাটিতে নামিয়ে আনলো দক্ষিণ আফ্রিকা ◈ ১৪ দিনে রেমিট্যান্স এলো ১৬৪ কোটি ডলার ◈ শরীয়তপুরে চেম্বার থেকে আইনজীবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ◈ বিশ্বকাপের সুপার এইট শুরু, শুক্রবার অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ   ◈ সেনাবাহিনী প্রধানের ৯, ১৭ ও ৩৩ পদাতিক ডিভিশনে বিদায়ী দরবার ◈ নরেন্দ্র মোদির আমন্ত্রণে শেখ হাসিনা শুক্রবার দিল্লি যাচ্ছেন, ২২ জুন শীর্ষ বৈঠক ◈ দেশ ছাড়িনি, চিকিৎসার জন্য সিঙ্গাপুরে আছি: আছাদুজ্জামান মিয়া  ◈ আগ্রাসনের বিরুদ্ধে উত্তর কোরিয়া-রাশিয়া একে অপরকে সাহায্য করবে, কৌশলগত অংশীদারত্ব চুক্তি সই

প্রকাশিত : ১১ জুন, ২০২৪, ০৮:৫০ সকাল
আপডেট : ১১ জুন, ২০২৪, ০৮:৫০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যে কেউ জয় পেতে পারতো: মার্করাম

শামীম হাসান: সোমবার বাংলাদেশের বিপক্ষে নাটকীয় জয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটে খেলা অনেকটা নিশ্চিত করেছে দক্ষিণ আফ্রিকা। আগে ব্যাট করে মাত্র ১১৩ রান করলেও বাংলাদেশকে  ১০৯ রানে তারা আটকে দেয়। ৪ রানে জয় পেয়ে তারা টানা তৃতীয় জয় পেয়েছে। 

টানটান উত্তেজনায় শেষ ম্যাচটি। দক্ষিণ আফ্রিকা যেমন জয় পেয়েছে, জয়ের হাসিটা বাংলাদেশও হাসতে পারতো। বিশেষ করে ১৯তম ওভারের পঞ্চম বলটি ফুল টস হওয়ায় বাংলাদেশের সামনে জয়ের সম্ভাবনা তৈরি হয়েছিল। মাহমুদউল্লাহ'র নেওয়া শটের বলটা আরো দুই মিটার বেশি দূরত্বে গেলে বাংলাদেশ শেষ হাসি হাসতে পারতো। ম্যাচ শেষে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক এইডেন মার্করাম সে কথাই বলেছেন। 

এইডেন মার্করাম বলেন, ম্যাচে যে কেউ জয় পেতে পারতো। ১৯.৫তম ওভারের বলটা আরো দুই মিটার বেশি গেলে আমরা এখন ভিন্ন আলোচনা করতাম। এদিন অবশ্য খুব বেশি কিছু আমাদের হয়ে কাজ করেনি। এমন একটা দিন ছিল যেখানে আমাদের পেসাররা ভালো বোলিং করেছে। আমরা ম্যাচটাকে শেষ ওভার পর্যন্ত টেনে নিয়ে যেতে চেয়েছিলাম। শেষ ওভারে যে কোনো কিছু হতে পারতো।

মার্করাম আরো বলেন, আমাদের টপ অর্ডার ব্যাটাররা ভালো করতে না পারায় ক্লাসেন ও মিলারের ওপর চাপ পড়েছিল। সে চাপটা তারা ভালোভাবে সামাল দিয়েছে। তারা দারুণ একটা জুটি গড়েছে। গুরুত্বপূর্ণ রান স্কোর বোর্ডে জড়ো করেছে। যার ওপর ভর করে আমাদের জয় এসেছে। ক্লাসেন ফর্মে ফিরেছে এটা আমাদের জন্য দারুণ ব্যাপার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়