শিরোনাম

প্রকাশিত : ০৪ মে, ২০২৪, ০৭:৩০ বিকাল
আপডেট : ০৪ মে, ২০২৪, ০৭:৩০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চমক রেখে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ

স্পোর্টস ডেস্ক: আর সাতাশ দিন পরই পর্দা উঠবে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। এই আসরে অংশ নিবে ২০টি দল। ইতোমধ্যে অংশগ্রহণকারী দলগুলো তাদের স্কোয়াড ঘোষণাও শুরু করেছে। এবার চমক রেখে বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে আয়োজক দেশ ওয়েস্ট ইন্ডিজ।

শুক্রবার (৩ মে) দল ঘোষণা করে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। ঘোষিত দলে জায়গা পেয়েছেন অস্ট্রেলিয়ার মাটিতে টেস্টে ইতিহাসগড়া জয় এনে দেওয়া শামার জোসেফ। বাদ পড়েছেন দলের তারকা অলরাউন্ডার কাইল মায়ার্স। দলের নেতৃত্বে দিবেন রভম্যান পাওয়েল।

জোসেফ ক্যারিয়ারে টি-টোয়েন্টি খেলেছেন মাত্র ৩টি। যার সর্বশেষটি আইপিএলে লক্ষণৌর হয়ে কলকাতার বিপক্ষে। ১৫ জনের দলে ডাক পেয়েছেন আন্দ্রে রাসেল, নিকোলাস পুরান, জনসন চার্লস, শিমরন হেটমায়ার, শাই হোপ, আকিল হোসেন ও জেসন হোল্ডারের মতো তারকারা।

ক্যারিবিয়রা তাদের প্রথম ম্যাচ খেলবে ঘরের মাঠ গায়ানায় পাপুয়া নিউগিনির বিরুদ্ধে। এছাড়া সি গ্রুপে তাদের প্রতিপক্ষ নিউজিল্যান্ড, আফগানিস্তান ও উগান্ডা। সূত্র: যুগান্তর

ওয়েস্ট উইন্ডিজ দল: রভম্যান পাওয়েল (অধিনায়ক), আলজারি জোসেফ (সহ-অধিনায়ক), জনসন চার্লস, রোস্টন চেজ, শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার, শাই হোপ, আকিল হোসেন, শামার জোসেফ, ব্র্যান্ডন কিং, গুদাকেশ মতি, নিকোলাস পুরান, আন্দ্রে রাসেল, শেরফেন রাদারফোর্ড ও রোমারিও শেফার্ড।

  • সর্বশেষ
  • জনপ্রিয়