শিরোনাম
◈ দেশের যেসব অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা ◈  সরকার থেকে বরাদ্দ করলে সংসদ সদস্যদের গাড়ি আমদানির প্রয়োজন নেই: সংসদে আলোচনা ◈ ঈদে যানজট এড়াতে ডিএমপির ২২ নির্দেশনা ◈ ব্রিকসকে দেওয়ার মতো অনেক কিছু রয়েছে বাংলাদেশের: ডা. দীপু মনি ◈ পল্টনে ফাইন্যান্স টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে ◈ নেপিয়ার ঘাস খেয়ে মারা গেলো খামারের ২৬ গরু ◈ এমপি আনার হত্যা তদন্তে কোনো চাপ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ তারেক রহমানসহ পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে: সংসদে প্রধানমন্ত্রী ◈ সাধারণ নাগরিকের মতো করেই ড. ইউনূসের বিচার হচ্ছে: আইনমন্ত্রী ◈ ড. ইউনূসের কথা অসত্য, জনগণের জন্য অপমানজনক: আইনমন্ত্রী

প্রকাশিত : ১৭ মে, ২০২৪, ০৭:৪৬ বিকাল
আপডেট : ১৭ মে, ২০২৪, ০৭:৪৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আইপিএলের ১৩ ম্যাচের ৯টিতে হার, অধিনায়ক হার্দিক বললেন ফলাফল নিয়ে ভাবি না

স্পোর্টস ডেস্ক: প্রথম দল হিসেবে এবারের আইপিএল থেকে ছিটকে গেছে মুম্বাই ইন্ডিয়ান্স। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে দলটির ভেতর গ্রুপিং হয়েছে বলে অনেক আগে থেকেই ভারতের গণমাধ্যমগুলো দাবি করে আসছে। আসরে ১৩ ম্যাচের মধ্যে ৯টিতেই তারা হেরেছে। শুক্রবার নিজেদের শেষ ম্যাচে মুম্বাই মুখোমুখি হচ্ছে লখনৌ সুপার জায়ান্টসের বিপক্ষে। এর আগে হার্দিক পান্ডিয়া জানালেন, জয়-পরাজয় নিয়ে তিনি চিন্তিত নন। -অলআউট স্পোর্টস

স্টার স্পোর্টসে দেওয়া এক সাক্ষাৎকারে মুম্বাই ইন্ডিয়ান্সের করুণ অবস্থা নিয়ে হার্দিক বলেন, আমি ফলাফল নিয়ে মাথা ঘামাই না, আমি আ্যাপ্রোচ নিয়ে ভাবি। আমি দেখি, খেলোয়াড়েরা কেমন অ্যাপ্রোচ দেখাচ্ছে। যদি দেখি যে, সেটা দলের জন্য মানানসই, তাহলে মনে করি সেটা দলকে সাহায্য করবে।

চলতি আইপিএলে বার বার হার্দিকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে- তিনি কারও মতামতকে গুরুত্ব দেন না। এমনকী সিনিয়র ক্রিকেটারদের পরামর্শও তিনি উড়িয়ে দেন। কিন্তু হার্দিকের দাবি, তিনি দলীয় পারফর্ম্যান্সে বিশ্বাসী, আমি মনে করি, আমার অধিনায়কত্বের ধরণ খুবই সহজ। আমি দলের বাকি ১০ জনের সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে খেলি। মন্ত্রটি খুব সহজ- খেলোয়াড়দের দেখাশোনা করা, তাদেরকে আত্মবিশ্বাস দেওয়া, তাদের বিশ্বাস দেওয়া, ভালোবাসা দেওয়া। এর ফলে তারা মাঠে গিয়ে একশ শতাংশের বেশি দেবে এবং এটাই আমি চাই।

তবে হার্দিক যতই বলুন না কেন, বাস্তবের সঙ্গে তার কথার মিল পাওয়া যায়নি। মুম্বাই ইন্ডিয়ান্সকে তিনি ঐক্যবদ্ধ রাখতে পারেননি। ম্যাচ হেরে প্রকাশ্যে সতীর্থের সমালোচনা করেছেন। এরপর তার বিরুদ্ধে মুম্বাই ইন্ডিয়ান্স কর্তৃপক্ষের কাছে অভিযোগও করেছিলেন কয়েজন সিনিয়র ক্রিকেটার। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়