শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৭ মে, ২০২৪, ০৭:৪৬ বিকাল
আপডেট : ১৭ মে, ২০২৪, ০৭:৪৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আইপিএলের ১৩ ম্যাচের ৯টিতে হার, অধিনায়ক হার্দিক বললেন ফলাফল নিয়ে ভাবি না

স্পোর্টস ডেস্ক: প্রথম দল হিসেবে এবারের আইপিএল থেকে ছিটকে গেছে মুম্বাই ইন্ডিয়ান্স। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে দলটির ভেতর গ্রুপিং হয়েছে বলে অনেক আগে থেকেই ভারতের গণমাধ্যমগুলো দাবি করে আসছে। আসরে ১৩ ম্যাচের মধ্যে ৯টিতেই তারা হেরেছে। শুক্রবার নিজেদের শেষ ম্যাচে মুম্বাই মুখোমুখি হচ্ছে লখনৌ সুপার জায়ান্টসের বিপক্ষে। এর আগে হার্দিক পান্ডিয়া জানালেন, জয়-পরাজয় নিয়ে তিনি চিন্তিত নন। -অলআউট স্পোর্টস

স্টার স্পোর্টসে দেওয়া এক সাক্ষাৎকারে মুম্বাই ইন্ডিয়ান্সের করুণ অবস্থা নিয়ে হার্দিক বলেন, আমি ফলাফল নিয়ে মাথা ঘামাই না, আমি আ্যাপ্রোচ নিয়ে ভাবি। আমি দেখি, খেলোয়াড়েরা কেমন অ্যাপ্রোচ দেখাচ্ছে। যদি দেখি যে, সেটা দলের জন্য মানানসই, তাহলে মনে করি সেটা দলকে সাহায্য করবে।

চলতি আইপিএলে বার বার হার্দিকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে- তিনি কারও মতামতকে গুরুত্ব দেন না। এমনকী সিনিয়র ক্রিকেটারদের পরামর্শও তিনি উড়িয়ে দেন। কিন্তু হার্দিকের দাবি, তিনি দলীয় পারফর্ম্যান্সে বিশ্বাসী, আমি মনে করি, আমার অধিনায়কত্বের ধরণ খুবই সহজ। আমি দলের বাকি ১০ জনের সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে খেলি। মন্ত্রটি খুব সহজ- খেলোয়াড়দের দেখাশোনা করা, তাদেরকে আত্মবিশ্বাস দেওয়া, তাদের বিশ্বাস দেওয়া, ভালোবাসা দেওয়া। এর ফলে তারা মাঠে গিয়ে একশ শতাংশের বেশি দেবে এবং এটাই আমি চাই।

তবে হার্দিক যতই বলুন না কেন, বাস্তবের সঙ্গে তার কথার মিল পাওয়া যায়নি। মুম্বাই ইন্ডিয়ান্সকে তিনি ঐক্যবদ্ধ রাখতে পারেননি। ম্যাচ হেরে প্রকাশ্যে সতীর্থের সমালোচনা করেছেন। এরপর তার বিরুদ্ধে মুম্বাই ইন্ডিয়ান্স কর্তৃপক্ষের কাছে অভিযোগও করেছিলেন কয়েজন সিনিয়র ক্রিকেটার। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়