শিরোনাম
◈ দেশের যেসব অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা ◈  সরকার থেকে বরাদ্দ করলে সংসদ সদস্যদের গাড়ি আমদানির প্রয়োজন নেই: সংসদে আলোচনা ◈ ঈদে যানজট এড়াতে ডিএমপির ২২ নির্দেশনা ◈ ব্রিকসকে দেওয়ার মতো অনেক কিছু রয়েছে বাংলাদেশের: ডা. দীপু মনি ◈ পল্টনে ফাইন্যান্স টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে ◈ নেপিয়ার ঘাস খেয়ে মারা গেলো খামারের ২৬ গরু ◈ এমপি আনার হত্যা তদন্তে কোনো চাপ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ তারেক রহমানসহ পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে: সংসদে প্রধানমন্ত্রী ◈ সাধারণ নাগরিকের মতো করেই ড. ইউনূসের বিচার হচ্ছে: আইনমন্ত্রী ◈ ড. ইউনূসের কথা অসত্য, জনগণের জন্য অপমানজনক: আইনমন্ত্রী

প্রকাশিত : ১৮ মে, ২০২৪, ০২:১৬ দুপুর
আপডেট : ১৮ মে, ২০২৪, ০২:১৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের হয়ে খেলবেন সাকিব আল হাসান

স্পোর্টস ডেস্ক: আগামী ৪ জুলাই পর্দা উঠবে আমেরিকার মেজর লিগ (এমএলএস) ক্রিকেটের দ্বিতীয় আসর। এই টুর্নামেন্টে শাহরুখ খানের দল লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্সের জার্সিতে মাঠ মাতাবেন অলরাউন্ডার সাবিক আল হাসান। শুক্রবার (১৭ মে) সামাজিক যোগাযোগামাধ্যমে দেওয়া এক পোস্টে এই তথ্য জানিয়েছে লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স।

পোস্টে তারা লিখেছে, আন্তর্জাতিক ক্রিকেটার হিসেবে সাকিব আল হাসান এলএ নাইট রাইডার্সের সঙ্গে ২০২৪ মেজর লিগ ক্রিকেটের জন্য যুক্ত হচ্ছেন। শীঘ্রই দেখা হচ্ছে সাকিব। -দ্য ডেইলি স্টার

শাহরুখ খানের মূল দল কলকাতা নাইট রাইডার্সে কয়েক বার খেলেছিলেন বাংলাদেশ ক্রিকেটের পোস্টারবয় খ্যাত সাকিব। তাকে নিশ্চিত করে নাইট রাইডার্স গ্রুপ ব্রিতিতে জানিয়েছে, নাইট রাইডার্স পরিবারের সঙ্গে সাকিবের সম্পর্ক দীর্ঘদিনের। তিনি কেকেআরকে বিভিন্ন মঞ্চে প্রতিনিধিত্ব করেছেন। আমাদের দুটি চ্যাম্পিয়নশিপ, ২০১২ ও ২০১৪ আইপিএল চ্যাম্পিয়ন দলের সদস্য তিনি। জুলাইয়ে এলএ নাইট রাইডার্সের বেগুনি-সোনালী জার্সিতে আবারও তাকে দেখার তর সইছে না।

সাকিব ছাড়াও এই দলে রয়েছেন- আন্দ্রে রাসেল, সুনীল নারিন, জেসন রয়ের মতো ক্রিকেটাররা। এছাড়া স্পেনসর জনসন, উম্মুখ চান্দ, আলি খান, সইফ বাদর, নীতীশ কুমার ও শ্যাডলি ফন শালকউইকও আছেন দলে। স্থানীয় ক্রিকেটারদের মধ্যে আছেন ডেরন ডেভিস, ম্যাথিউ ট্রম্প, কর্নে ড্রাই ও আদিত্য গনেশ।

এফএ/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়