শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৮ মে, ২০২৪, ০২:১৬ দুপুর
আপডেট : ১৮ মে, ২০২৪, ০২:১৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের হয়ে খেলবেন সাকিব আল হাসান

স্পোর্টস ডেস্ক: আগামী ৪ জুলাই পর্দা উঠবে আমেরিকার মেজর লিগ (এমএলএস) ক্রিকেটের দ্বিতীয় আসর। এই টুর্নামেন্টে শাহরুখ খানের দল লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্সের জার্সিতে মাঠ মাতাবেন অলরাউন্ডার সাবিক আল হাসান। শুক্রবার (১৭ মে) সামাজিক যোগাযোগামাধ্যমে দেওয়া এক পোস্টে এই তথ্য জানিয়েছে লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স।

পোস্টে তারা লিখেছে, আন্তর্জাতিক ক্রিকেটার হিসেবে সাকিব আল হাসান এলএ নাইট রাইডার্সের সঙ্গে ২০২৪ মেজর লিগ ক্রিকেটের জন্য যুক্ত হচ্ছেন। শীঘ্রই দেখা হচ্ছে সাকিব। -দ্য ডেইলি স্টার

শাহরুখ খানের মূল দল কলকাতা নাইট রাইডার্সে কয়েক বার খেলেছিলেন বাংলাদেশ ক্রিকেটের পোস্টারবয় খ্যাত সাকিব। তাকে নিশ্চিত করে নাইট রাইডার্স গ্রুপ ব্রিতিতে জানিয়েছে, নাইট রাইডার্স পরিবারের সঙ্গে সাকিবের সম্পর্ক দীর্ঘদিনের। তিনি কেকেআরকে বিভিন্ন মঞ্চে প্রতিনিধিত্ব করেছেন। আমাদের দুটি চ্যাম্পিয়নশিপ, ২০১২ ও ২০১৪ আইপিএল চ্যাম্পিয়ন দলের সদস্য তিনি। জুলাইয়ে এলএ নাইট রাইডার্সের বেগুনি-সোনালী জার্সিতে আবারও তাকে দেখার তর সইছে না।

সাকিব ছাড়াও এই দলে রয়েছেন- আন্দ্রে রাসেল, সুনীল নারিন, জেসন রয়ের মতো ক্রিকেটাররা। এছাড়া স্পেনসর জনসন, উম্মুখ চান্দ, আলি খান, সইফ বাদর, নীতীশ কুমার ও শ্যাডলি ফন শালকউইকও আছেন দলে। স্থানীয় ক্রিকেটারদের মধ্যে আছেন ডেরন ডেভিস, ম্যাথিউ ট্রম্প, কর্নে ড্রাই ও আদিত্য গনেশ।

এফএ/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়