শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০২ এপ্রিল, ২০২৪, ০৪:২৭ দুপুর
আপডেট : ০২ এপ্রিল, ২০২৪, ০৪:২৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শাহিনকে অধিনায়ক থেকে বাদ দেওয়ায় শ্বশুর আফ্রিদির ক্ষোভ

স্পোর্টস ডেস্ক: পাকিস্তান ক্রিকেটের যে কোনো পদ থেকে কে কখন ছিটকে পড়েন তা বোঝা বড় দায়। গত ভারত বিশ্বকাপে ব্যর্থতার পর বাবর আজমকে সরানো হয় অধিনায়কের দায়িত্ব থেকে। তখন ঘটা করে শাহিন শাহ আফ্রিদিকেই নেতৃত্ব দেওয়া হয়। এক সিরিজ যেতে না যেতেই সেই শাহিনের কাছ থেকে আবারও বাবরের হাতেই নেতৃত্ব।

শাহিন শাহ আফ্রিদি বিয়ে করেছেন পাকিস্তানের কিংবদন্তি অলরাউন্ডার শহীদ আফ্রিদির মেয়েকে। শাহিন নেতৃত্ব পাওয়ার পর তাই একটা গুঞ্জন ছড়িয়ে পড়ে, শহীদ আফ্রিদির প্রভাবেই অধিনায়ক হয়েছেন শাহিন। যদিও শহিদ আফ্রিদি সেটা অস্বীকার করেন দৃঢ়ভাবে।

এবার শাহিন নেতৃত্ব হারানোর পর শ্বশুর শহীদ আফ্রিদি সামাজিক যোগাযোগমাধ্যমে হতাশা প্রকাশ করে এক্স-এ (সাবেক টুইটার) এক পোস্টে লিখেছেন, নির্বাচক কমিটিতে এত অভিজ্ঞ ক্রিকেটাররা থাকার পরও যে সিদ্ধান্ত এসেছে, আমি বিস্মিত। আমি এখনও বিশ্বাস করি, যদি পরিবর্তন করতেই হয় তবে রিজওয়ান হতে পারতেন সেরা পছন্দ। তবে এখন যেহেতু সিদ্ধান্ত হয়েই গেছে, আমি পাকিস্তান দল এবং বাবর আজমের প্রতি পূর্ণ সমর্থন এবং শুভকামনা জানাচ্ছি। -জাগোনিউজ

জানা গেছে, পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ব্যর্থতায় জাতীয় দলে কপাল পুড়েছে শাহিনের। লাহোর কালান্দার্স এবার পয়েন্ট তালিকায় তলানিতে থেকে পিএসএল শেষ করেছে। শাহিনও সেই দলের অধিনায়ক হিসেবে পারফর্ম করতে পারেননি।

সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ফলে শাহিনকে বিশ্বকাপে অধিনায়ক হিসেবে পাঠিয়ে ঝুঁকি নিতে চায়নি পিসিবি।

এএফ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়