শিরোনাম
◈ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সম্পদের তদন্ত করবে দুদক ◈ খালেদা জিয়ার বিরুদ্ধে নাশকতা ও রাষ্ট্রদ্রোহের ১১ মামলায় হাজিরা ২৯ জুলাই ◈ ৭ অক্টোবর হামাসের হামলার দায় নিয়ে ইসরায়েলি সেনা গোয়েন্দা প্রধানের পদত্যাগ ◈ প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরে রোহিঙ্গা ফেরাতে সহযোগিতা চাওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী ◈ বুধবার থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা ◈ আরও ৭২ ঘণ্টার  ‘হিট অ্যালার্ট’ জারি ◈ যুক্তরাষ্ট্রের প্রতিনিধিপরিষদে টিকটক নিষিদ্ধের বিল পাস ◈ অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন ◈ গরমের সঙ্গে পাল্লা দিয়ে রেকর্ড গড়েছে ডাবের দাম

প্রকাশিত : ০২ এপ্রিল, ২০২৪, ০৪:২৭ দুপুর
আপডেট : ০২ এপ্রিল, ২০২৪, ০৪:২৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শাহিনকে অধিনায়ক থেকে বাদ দেওয়ায় শ্বশুর আফ্রিদির ক্ষোভ

স্পোর্টস ডেস্ক: পাকিস্তান ক্রিকেটের যে কোনো পদ থেকে কে কখন ছিটকে পড়েন তা বোঝা বড় দায়। গত ভারত বিশ্বকাপে ব্যর্থতার পর বাবর আজমকে সরানো হয় অধিনায়কের দায়িত্ব থেকে। তখন ঘটা করে শাহিন শাহ আফ্রিদিকেই নেতৃত্ব দেওয়া হয়। এক সিরিজ যেতে না যেতেই সেই শাহিনের কাছ থেকে আবারও বাবরের হাতেই নেতৃত্ব।

শাহিন শাহ আফ্রিদি বিয়ে করেছেন পাকিস্তানের কিংবদন্তি অলরাউন্ডার শহীদ আফ্রিদির মেয়েকে। শাহিন নেতৃত্ব পাওয়ার পর তাই একটা গুঞ্জন ছড়িয়ে পড়ে, শহীদ আফ্রিদির প্রভাবেই অধিনায়ক হয়েছেন শাহিন। যদিও শহিদ আফ্রিদি সেটা অস্বীকার করেন দৃঢ়ভাবে।

এবার শাহিন নেতৃত্ব হারানোর পর শ্বশুর শহীদ আফ্রিদি সামাজিক যোগাযোগমাধ্যমে হতাশা প্রকাশ করে এক্স-এ (সাবেক টুইটার) এক পোস্টে লিখেছেন, নির্বাচক কমিটিতে এত অভিজ্ঞ ক্রিকেটাররা থাকার পরও যে সিদ্ধান্ত এসেছে, আমি বিস্মিত। আমি এখনও বিশ্বাস করি, যদি পরিবর্তন করতেই হয় তবে রিজওয়ান হতে পারতেন সেরা পছন্দ। তবে এখন যেহেতু সিদ্ধান্ত হয়েই গেছে, আমি পাকিস্তান দল এবং বাবর আজমের প্রতি পূর্ণ সমর্থন এবং শুভকামনা জানাচ্ছি। -জাগোনিউজ

জানা গেছে, পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ব্যর্থতায় জাতীয় দলে কপাল পুড়েছে শাহিনের। লাহোর কালান্দার্স এবার পয়েন্ট তালিকায় তলানিতে থেকে পিএসএল শেষ করেছে। শাহিনও সেই দলের অধিনায়ক হিসেবে পারফর্ম করতে পারেননি।

সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ফলে শাহিনকে বিশ্বকাপে অধিনায়ক হিসেবে পাঠিয়ে ঝুঁকি নিতে চায়নি পিসিবি।

এএফ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়