শিরোনাম
◈ নির্মাণাধীন ভবন থেকে পড়ে ঠিকাদারের মৃত্যু ◈ মিয়ানমার সীমান্তে আগের পরিস্থিতি আর সৃষ্টি হবে না: প্রত্যাশা পররাষ্ট্রমন্ত্রীর  ◈ জাতীয় পার্টিতে কোনো বিভেদ নাই: রওশন এরশাদ ◈ সাংবাদিকরা চাষাবাদ করছেন কি না, দেখার দায়িত্ব পেলেন শাইখ সিরাজ ◈ কারামুক্ত বিএনপি নেতা আলালের স্বাস্থ্যের খোঁজ নিলেন মঈন খান ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবার বিশ্বে বাতাস দূষণের তালিকায় ঢাকা ছিল সপ্তম ◈ মিউনিখ নিরাপত্তা সম্মেলনে নির্বাচন  নিয়ে কেউ প্রশ্ন করেনি: প্রধানমন্ত্রী ◈ লোহিত সাগরে হামলায় ব্যবহার করা হবে সাবমেরিন অস্ত্র: হুথি নেতা  ◈ ২১ বলে সেঞ্চুরি করে বিশ্ব রেকর্ড গড়লেন আসজাদ

প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০২৩, ০৮:৩০ সকাল
আপডেট : ২৮ নভেম্বর, ২০২৩, ০৮:৩০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আবুধাবিতে মাছ শিকার করতে গিয়ে প্রবাসীর মৃত্যু

ওবায়দুল হক মানিক, আমিরাত: [২] সংযুক্ত আরব আমিরাতের মাছ ধরতে গিয়ে এক প্রবাসী বাংলাদেশীর মৃত্যু হয়েছে। গত রোববার (২৬ নভেম্বর) সন্ধ্যায় দেশটির রাজধানী আবুধাবির একটি সমুদ্র উপকূলে এ ঘটনা ঘটে। 

[৩] জানা গেছে, ঘটনার দিন সন্ধ্যায় প্রবাসী বাংলাদেশী জুবায়ের, মোহাম্মদ নবীর হোসেন এবং মোহাম্মদ মোক্তার হোসেন নামের ৩ প্রবাসী মাছ শিকার করতে যায়। এসময়ে একটি স্পীড বোটের ধাক্কায় মারাত্মক দুর্ঘটনার স্বীকার হন ওই ৩ প্রবাসী। দুর্ঘটনার স্বীকার হয়ে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার বাসিন্দা মোহাম্মদ মোক্তার নামের প্রবাসী ঘটনাস্থলেই মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। 

[৪] জুবায়ের এবং মোহাম্মদ নবী হোসেন নামের অপর দুই জন প্রবাসী মারাত্মকভাবে আহত হয়ে আবুধাবির শেখ খলিফা বিন জায়েদ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

[৫] নিহত মোক্তার হোসেন আবুধাবির ইলেকট্রা রোডের তাছিল সেন্টার এর রিপ্রেজেন্টেটিভ এবং আহত জোবাদুল করিম জোবাইর বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি আবুধাবীর শিক্ষা সম্পাদক। নিহত ও আহত পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। সম্পাদনা: হ্যাপী

প্রতিনিধি/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়