শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ১৫ জুন, ২০২৪, ০৩:৫৭ দুপুর
আপডেট : ১৫ জুন, ২০২৪, ০৩:৫৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মার্কিন নাইট ক্লাবে গুলিতে নিহত ২  

ইকবাল খান: [২] ঘটনাটি ঘটেছে মার্কিন রাজ্য ওহাইয়ো’র কলম্বাস শহরে। শুক্রবা ভোররাতে ওই শহরের এ্যাভালন ড্যান্স ক্লাবে গুলি চালানোর ঘটনা ঘটে। সূত্র: নিউজউইক

[৩] কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা এখনও পুলিশ জানতে পারেনি। কলম্বাস শহরের এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, গুলিতে ঘটনাস্থলেই এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তবে তাঁর পরিচয় জানা যায়নি। আহতদের গ্রান্ট হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন অবস্থায় এক জনের মৃত্যু হয়েছে। 

[৪] কেন এই হামলার ঘটনা ঘটানো হল, তা এখনও স্পষ্ট নয়। তবে পুলিশের প্রাথমিক অনুমান, তর্কবিতর্কের কারণেই এই গোলাগুলির ঘটনা ঘটেছে। আহত, নিহত এবং আততায়ীদের মধ্যে কোনও সম্পর্ক রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। সূত্র: আনন্দবাজার 

[৫] ঘটনার পরেই নাইট ক্লাব ছেড়ে পালায় আততায়ী। ওই ক্লাব এবং তার আশপাশের এলাকার সিসি ক্যামেরা ফুটেজ খতিয়ে দেখে আততায়ী সম্পর্কে তথ্য সংগ্রহ করার চেষ্টা করছেন তদন্তকারী অফিসারেরা।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়