শিরোনাম
◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি  ◈ ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে ◈ ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্বজুড়ে উত্তেজনা, তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্ক

প্রকাশিত : ০৪ এপ্রিল, ২০২৪, ১১:৫৯ দুপুর
আপডেট : ০৪ এপ্রিল, ২০২৪, ০৫:১১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চিকিৎসা শেষে দেশে ফেরার পথে মৈত্রী এক্সপ্রেসে বাংলাদেশির মৃত্যু

মৈত্রী এক্সপ্রেস

মুসবা তিন্নি : [২] ভারতের পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতা থেকে ফেরার পথে মৈত্রী এক্সপ্রেস ট্রেনে এক বাংলাদেশি মারা গেছেন। মৃত ওই বাংলাদেশির নাম সেলিম মাহমুদ বয়স ৬৫। তিনি কলকাতায় চিকিৎসা শেষে মৈত্রী এক্সপ্রেসে করে বাংলাদেশে ফিরছিলেন। সূত্র : হিন্দুস্তান টাইমস

[৩] রেল পুলিশ জানিয়েছে, দিন কয়েক আগে চিকিৎসা করানোর জন্য কলকাতা যান ওই ব্যক্তি। চিকিৎসা শেষে তিনি বাংলাদেশে ফিরছিলেন। অভিবাসন দপ্তরের চেকিং শেষে ট্রেনে ওঠেন। তবে ট্রেনে ওঠার কিছুক্ষণ পর তিনি অসুস্থ বোধ করতে থাকেন।
একপর্যায়ে তার বমি ও পায়খানা শুরু হয়ে যায়। পরে তাকে আরজিকর হাসপাতালে নিয়ে গিলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। মৃত সেলিম মাহমুদের সঙ্গে ছিলেন তার আত্মীয় শাহনাজ পান্না। 

[৪] হিন্দুস্তান টাইমস বলছে, বুধবার সকাল ৭ টা ১০ মিনিটে মৈত্রী এক্সপ্রেস ট্রেনটি ছাড়া কথা ছিল। কিন্তু ওই ব্যক্তি অসুস্থ হয়ে পড়ায় ট্রেনটি প্রায় ২ ঘণ্টা দেরি হয়ে যায়। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়