শিরোনাম
◈ ভারতে নিখোঁজ ঝিনাইদহ-৪ এর এমপি আনারের মরদেহ উদ্ধার ◈ আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনাকে সমুন্নত রাখতে বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী  ◈ মার্কিন পররাষ্ট্র দপ্তরের ব্রিফিংয়ে বিএনপির বেতনভুক্ত কেউ আছে: ড. হাছান মাহমুদ ◈ গাজীপুরে যুবককে গুলি করে হত্যা ◈ সংবাদপত্রকে জনগুরুত্বপূর্ণ শিল্প ঘোষণা ও কর কমানোর দাবি ◈ সচিব পদে পদোন্নতি ও রদবদল ◈ কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী ◈ বিএনপি নিরুৎসাহিত করায় ভোট কম পড়েছে: মন্তব্য সিইসির  ◈ আল জাজিরার তথ্যচিত্র ও মার্কিন নিষেধাজ্ঞা একই সূত্রে গাঁথা: জেনারেল আজিজ (অব.) ◈ ভিসা নীতি নয়, অন্য আইনে সাবেক সেনাপ্রধানকে নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র: পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : ০৪ ডিসেম্বর, ২০২২, ০৩:১৮ দুপুর
আপডেট : ০৪ ডিসেম্বর, ২০২২, ০৩:১৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বঙ্গবন্ধুর সমাধিতে স্বাচিপের শ্রদ্ধা

স্বাচিপের শ্রদ্ধা

শাহীন খন্দকার: স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) নেতাকর্মীদের নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন স্বাচিপের নবনির্বাচিত কমিটি। সংগঠনের সভাপতি অধ্যাপক ডা. জামালউদ্দিন চৌধুরী ও মহাসচিব অধ্যাপক ডা. কামরুল হাসান মিলনের নেতৃত্বে বৃহস্পতিবার বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে ’৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

এসময়ে শ্রদ্ধা নিবেদনকালে স্বাচিপের নবনির্বাচিত সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সাবেক ভিসি অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া, বিএসএমএমইউর কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, প্রো-ভিসি অধ্যাপক ডা. জাহিদ হোসেন ও অধ্যাপক ডা. একে এম মোশাররফ হোসেন এবং আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভুইয়া ডাবলুসহ অনেকে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ২৫ নভেম্বর বিকেলে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী উদ্যানে স্বাচিপের পঞ্চম জাতীয় সম্মেলনে এ কমিটি ঘোষণা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সম্মেলনের প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসকে/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়