শিরোনাম
◈ জাতিসংঘে সদস্যপদ প্রস্তাবে মার্কিন ভেটোর নিন্দা ফিলিস্তিনের, লজ্জাজনক বলল তুরস্ক ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ০৪ ডিসেম্বর, ২০২২, ০৩:১৮ দুপুর
আপডেট : ০৪ ডিসেম্বর, ২০২২, ০৩:১৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বঙ্গবন্ধুর সমাধিতে স্বাচিপের শ্রদ্ধা

স্বাচিপের শ্রদ্ধা

শাহীন খন্দকার: স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) নেতাকর্মীদের নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন স্বাচিপের নবনির্বাচিত কমিটি। সংগঠনের সভাপতি অধ্যাপক ডা. জামালউদ্দিন চৌধুরী ও মহাসচিব অধ্যাপক ডা. কামরুল হাসান মিলনের নেতৃত্বে বৃহস্পতিবার বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে ’৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

এসময়ে শ্রদ্ধা নিবেদনকালে স্বাচিপের নবনির্বাচিত সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সাবেক ভিসি অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া, বিএসএমএমইউর কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, প্রো-ভিসি অধ্যাপক ডা. জাহিদ হোসেন ও অধ্যাপক ডা. একে এম মোশাররফ হোসেন এবং আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভুইয়া ডাবলুসহ অনেকে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ২৫ নভেম্বর বিকেলে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী উদ্যানে স্বাচিপের পঞ্চম জাতীয় সম্মেলনে এ কমিটি ঘোষণা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সম্মেলনের প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসকে/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়