শিরোনাম

প্রকাশিত : ২৫ নভেম্বর, ২০২২, ০৫:৫৮ বিকাল
আপডেট : ২৬ নভেম্বর, ২০২২, ০৩:০৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্বাচিপ সভাপতি জামাল, মহাসচিব মিলন

স্বাচিপ

শাহীন খন্দকার : বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থক চিকিৎসকদের সংগঠন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি করা হয়েছে ডা. জামালউদ্দিন চৌধুরীকে এবং মহাসচিব করা হয়েছে ডা. কামরুল হাসান মিলনকে।

শুক্রবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় স্বাচিপের পঞ্চম জাতীয় ত্রিবার্ষিক সম্মেলনে নতুন কমিটির নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

অধ্যাপক ডা. জামালউদ্দিন চৌধুরী বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) অধ্যাপক হিসেবে কর্মরত। ডা. আর কামরুল হাসান মিলন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত।

এর আগে বেলা ৩টায় সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত সম্মেলনে যোগ দেন সরকার প্রধান। এরপর বেলুন ও পতাকা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন।

ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠনটির পঞ্চম সম্মেলন উপলক্ষে সকাল এদিন থেকেই সোহরাওয়ার্দীতে জড়ো হতে থাকেন হাজার হাজার চিকিৎসক। বিশেষ অতিথি হিসেবে এর আগেই উপস্থিত হয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

উল্লেখ্য,২০১৫ সালের ১৩ নভেম্বর স্বাচিপের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়। প্রতি ৫ বছর পর সংগঠনটির সম্মেলন হওয়ার কথা থাকলেও করোনা মহামারির কারণে সময়মতো স্বাচিপের সম্মেলন আয়োজন করা সম্ভব হয়নি।

এসকে/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়