শিরোনাম
◈ বিএনপিতে শুদ্ধি অভিযান শুরু, সরকারের সঙ্গে আঁতাতের অভিযোগে ফেঁসে যাচ্ছেন শতাধিক নেতা  ◈ তুরস্কে কন্ট্রাক্ট ফার্মিংয়ে বাংলাদেশি কৃষিবিদ ও কৃষক নিয়োগের প্রস্তাব  ◈ ফুটপাত থে‌কে জ্বলন্ত চুলা ও সিলিন্ডার সরা‌লো পু‌লিশ, আটক ৮  ◈ প্রধানমন্ত্রীকে বড়পীর আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতের আমন্ত্রণ ◈ রাজধানীজুড়ে রেস্তোরাঁয় পুলিশি অভিযান, আটক ৩৫ ◈ প্রবাসী আয়ে চমক, ৮ মাসে সর্বোচ্চ রেমিট্যান্স ফেব্রুয়ারিতে ◈ রমজানে সৌদি আরবে মাইক ব্যবহার ও সম্প্রচার সীমিত করে ৯ দফা নির্দেশনা ◈ পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ ◈ বেইলি রোডে অগ্নিকাণ্ড হাইকোর্টে রিট দায়ের ◈ গাজায় মানবতার বিরুদ্ধে অপরাধ বন্ধে ঐক্যবদ্ধ উদ্যোগের আহবান বাংলাদেশের

প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০২২, ০৭:১০ বিকাল
আপডেট : ২৮ নভেম্বর, ২০২২, ০৭:১০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাজিল বিশ্বকাপ জিতলে নগ্ন ছবি বিলি করবেন মায়রা লোপেস

মায়রা লোপেস

এ্যানি আক্তার: প্রিয় দলের সমর্থনে সমর্থকরা কত রকম পাগলামিই তো করেন। এমনকি প্রিয় দলের বিজয়ীয়ানন্দে পুরো দিগম্বর হয়ে ছবি তোলা, দৌড়ে জয় উদ্যাপনের ঘটনাও বিশ্ব ফুটবলে ঘটেছে। ২০২২ কাতার বিশ্বকাপও সুন্দরী এক নারীর দিগম্বর হওয়ার সাক্ষী হতে পারে! 

ব্রাজিল বিশ্বকাপ জিতলে নিজের নগ্ন ছবি বিলি করবেন দেশটির এক মডেল কন্যা। নাম তার মায়রা লোপেস। বয়স ৩৫ বছর। এক সন্তানের মা। তবে তিনি বর্তমানে একা। সৃষ্টিকর্তার দেওয়া দেহের রূপ-সৌন্দর্যের সুবাদে মডেলই তার পেশা। এই নারী নিজেই এমন ঘোষণা দিয়েছেন। 

সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলের জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছে ব্রাজিল। সেদিন পাঁচ বারের চ্যাম্পিয়নদের পারফরম্যান্সও ছিল দুর্দান্ত। সব মিলিয়ে ব্রাজিলিয়ানদের মাঠের পারফরম্যান্সে মুগ্ধ সবাই। মুগ্ধ মায়রাও। প্রিয় দলের প্রথম জয় এবং দলের পারফরম্যান্সে উজ্জীবিত হয়েই মায়রা ওই ওই ঘোষণাটা দিয়েছেন। 

ইংল্যান্ডের এক গণমাধ্যমকে জানিয়েছেন, ব্রাজিল চ্যাম্পিয়ন হলে নিজের নগ্ন ছবি ফুটবলপ্রেমীদের মধ্যে বিলি করবেন। তবে সবখানেই পাওয়া যাবে না। মায়রার দিগম্বর ছবি দেখতে হলে দর্শকদের মায়রার ‘ওনলি ফ্যান’ নামের নিজস্ব ওয়েবসাইটে। নেইমার-রিচার্লিসন-রাফিনহারা শিরোপা জিতলে প্রথমে মায়রা নিজের রুমে পুরো দিগম্বর হয়ে ছবি তুলবেন বা নিজের ভিডিও ধারণ করবেন। 

তারপর সেই ছবি ও ভিডিও আপ করবেন নিজের ‘ওনলি ফ্যান’ ওয়েবসাইটে। এই ওয়েবসাইটে প্রকাশিত ছবি বা ভিডিও দেখতে মূলত টাকা খরচ করতে হয়। কিন্তু যেহেতু তিনি মানত করেছেন, তাই তার দিগম্বর ছবি দেখতে দর্শকদের গাটের পয়সা খরচ হবে না। সম্পাদনা: খালিদ আহমেদ

এএ/কেএ/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়