শিরোনাম

প্রকাশিত : ২৪ জানুয়ারী, ২০২৩, ০৬:৪৫ বিকাল
আপডেট : ২৪ জানুয়ারী, ২০২৩, ০৬:৪৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বোয়ালমারীতে প্রবাসীর স্ত্রীর হাত-পা ভেঙে দিল যুবক

আহত জাহানারা

সনতচক্রবর্ত্তী, ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারীতে পূর্ব শত্রুতার জেরে এবং থানায় জিডি করায় ক্ষিপ্ত হয়ে প্রবাসীর স্ত্রীর হাত-পা ভেঙে দিয়েছে আল আমিন নামে এক যুবক। উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত জাহানারা ওরফে শলোকা জানান, তার স্বামী শাহাদাত হোসেন উপজেলার গুনবহা ইউনিয়নের গুনবহা কামারগ্রামের বাসিন্দা। জীবিকার তাগিদে তিনি মধ্যপ্রাচ্যে থাকেন। শেষবার দেশে এলে তিনি শখ করে একটি মোটরসাইকেল কেনেন। আমার ভাই মাঝেমধ্যে ওই মোটরসাইকেলটি চালাতেন।

তিনি আরো বলেন, সোমবার (২৩ জানুয়ারি) সকালে আমার ভাই বাজারে যাওয়ার উদ্দেশ্যে মোটরসাইকেলটি বাড়ি থেকে বের করলে স্থানীয় আল-আমিন মোটরসাইকেলটি জোর করে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় আমি মোটরসাইকেল ছিনিয়ে নিতে বাধা দেই এবং একটি চড় মাড়ি। এতে সে ক্ষিপ্ত হয়ে আমাকে হুমকি দেয়। পরে দুপুরে বোয়ালমারী থানায় একটি জিডি করি। এ ঘটনার জেরে আল-আমিনের নেতৃতে সন্ধ্যায় একদল লোক এসে আমার এক হাত ও পা ভেঙে দিয়েছে। আল আমিন গুনবহা কামারগ্রামের আকবর শেখের ছেলে।

এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ আব্দুল ওহাব বলেন, ঘটনাটি জেনেছি। পুলিশ সদস্যরা এ ব্যাপারে কাজ করছে। ভিকটিম থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়