শিরোনাম
◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি আলমগীর  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো

প্রকাশিত : ২৪ জানুয়ারী, ২০২৩, ০৬:৪৫ বিকাল
আপডেট : ২৪ জানুয়ারী, ২০২৩, ০৬:৪৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বোয়ালমারীতে প্রবাসীর স্ত্রীর হাত-পা ভেঙে দিল যুবক

আহত জাহানারা

সনতচক্রবর্ত্তী, ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারীতে পূর্ব শত্রুতার জেরে এবং থানায় জিডি করায় ক্ষিপ্ত হয়ে প্রবাসীর স্ত্রীর হাত-পা ভেঙে দিয়েছে আল আমিন নামে এক যুবক। উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত জাহানারা ওরফে শলোকা জানান, তার স্বামী শাহাদাত হোসেন উপজেলার গুনবহা ইউনিয়নের গুনবহা কামারগ্রামের বাসিন্দা। জীবিকার তাগিদে তিনি মধ্যপ্রাচ্যে থাকেন। শেষবার দেশে এলে তিনি শখ করে একটি মোটরসাইকেল কেনেন। আমার ভাই মাঝেমধ্যে ওই মোটরসাইকেলটি চালাতেন।

তিনি আরো বলেন, সোমবার (২৩ জানুয়ারি) সকালে আমার ভাই বাজারে যাওয়ার উদ্দেশ্যে মোটরসাইকেলটি বাড়ি থেকে বের করলে স্থানীয় আল-আমিন মোটরসাইকেলটি জোর করে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় আমি মোটরসাইকেল ছিনিয়ে নিতে বাধা দেই এবং একটি চড় মাড়ি। এতে সে ক্ষিপ্ত হয়ে আমাকে হুমকি দেয়। পরে দুপুরে বোয়ালমারী থানায় একটি জিডি করি। এ ঘটনার জেরে আল-আমিনের নেতৃতে সন্ধ্যায় একদল লোক এসে আমার এক হাত ও পা ভেঙে দিয়েছে। আল আমিন গুনবহা কামারগ্রামের আকবর শেখের ছেলে।

এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ আব্দুল ওহাব বলেন, ঘটনাটি জেনেছি। পুলিশ সদস্যরা এ ব্যাপারে কাজ করছে। ভিকটিম থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়