শিরোনাম
◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ০১ অক্টোবর, ২০২২, ০১:০৫ রাত
আপডেট : ০১ অক্টোবর, ২০২২, ১২:১০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লক্ষ্মীপুরে দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতা নিহত

জহিরুল ইসলাম শিবলু: লক্ষ্মীপুরে দুর্বৃত্তের গুলিতে মো. আলাউদ্দিন পাটওয়ারী (৪৫) নামে এক যুবলীগ নেতার মৃত্যু হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের পদ্মা দিঘিরপাড়ে এ ঘটনা ঘটে।

নিহত আলাউদ্দিন বশিকপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও বশিকপুর গ্রামের সাদেক পাটওয়ারীর ছেলে।

স্থানীয়রা জানায়, আলাউদ্দিন দিঘির পাড়ে কালভার্টের উপর বসে মোবাইল ফোনে কথা বলছিলেন। হঠাৎ ৫-৬ জন সন্ত্রাসী এসে তাকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। 

এক পর্যায়ে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কমলা শীষ রায় বলেন, আলাউদ্দিনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তার বুকে গুলির চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের পর প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

জেলা যুবলীগের সাবেক সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু বলেন, বিএনপি-যুবদলের ক্যাডাররা তাকে গুলি করে হত্যা করেছেন। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের দাবি জানান তিনি।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসলেহ উদ্দিন বলেন, পূর্ব শত্রুতা বা আধিপত্য বিস্তার নিয়ে এমনটি হতে পারে। এ হত্যাকাণ্ড কারা ঘটিয়েছে তা জানা যায়নি। এলাকায় অভিযান চলছে। জড়িতদের খুঁজে বের করে তাদের গ্রেপ্তার করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়