শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২৩, ১১:০২ রাত
আপডেট : ৩০ নভেম্বর, ২০২৩, ১১:০২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বরগুনায় পর্ণগ্রাফী মামলায় যুবকের ২ বছর সশ্রম কারাদন্ড

সাগর আকন, বরগুনা: [২] নারীর একান্ত ব্যক্তিগত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অপরাধ সন্দেহাতীত ভাবে প্রমানিত হলে সাইফুল ইসলাম সজল নামের এক যুবককে দুই বছর সশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছে আদালত। বৃহস্পতিবার বরগুনার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো: হারুন অর রশিদ এ রায় ঘোষনা করেন।

[৩] দন্ডপ্রাপ্ত আসামী সাইফুল ইসলাম সজল (২২) তিনি বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের নলী মাইঠা গ্রামের মো: খলিলুর রাহমানের ছেলে। রায় ঘোষনার সময় আসামী আদালতে উপস্থিত ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন, ওই আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর উত্তম কুমার গুহ।

[৪] জানা যায়, আসামীর প্রতিবেশী বাদী ওই নারীর স্বামীর সঙ্গে দন্ডপ্রাপ্ত আসামীর ভালো সম্পর্ক থাকার কারনে প্রায় তার ঘরে আসামী আসতেন। কোন এক ফাঁকে আসামী ওই নারী ফোন না বলে নিয়ে যায়। ফোনে নারীর ব্যক্তিগত একান্ত কিছু ছবি ছিল। সেই ছবিগুলো আসামী সজল তার ফোনে নিয়ে যায়। পরে সজল নারীর ফোনটি ফেরৎ দেয়। আসামী নারীর ছবি দিয়ে অনিতা ইসলাম নামে একটি আইডি খুলেন। নারী সেই আইডির পাসওয়ার্ড চাইলে আসামী দেয়নি। কিছুদিন পরে নারীর স্বামীর সঙ্গে সজলের জমি নিয়ে বিরোধ হয়। তখন আসামী সজল ২০২১ সালের ২৭ জুন রাত অনুমান ১০টার সময় ওই আসামী নারীর একান্ত ব্যক্তিগত ছবিগুলো সামাজিক যোগাযোগ ফেসবুকে ছাড়িয়ে দেয়। নারী বরগুনা থানায় মামলা করে। 

[৫] নারী বলেন, আসামী আমার সরলতার সুযোগ নিয়ে আমার সামাজিক মানসিক ক্ষতি করেছে। আমার সংসার ভাঙার উপক্রম হয়েছিল। রায়ে আমি সন্তুষ্ট।

[৬] ওই আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর উত্তম কুমার গুহ বলেন, রায়ে রাষ্ট্রপক্ষ সন্তুষ্ট। আসামী কারাগারে থাকায় তার সঙ্গে যোগাযোগ করা যায়নি। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়