শিরোনাম
◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও) ◈ জাতিসংঘে সদস্যপদ প্রস্তাবে মার্কিন ভেটোর নিন্দা ফিলিস্তিনের, লজ্জাজনক বলল তুরস্ক ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান

প্রকাশিত : ০৫ জুন, ২০২৩, ০৪:১৯ দুপুর
আপডেট : ০৫ জুন, ২০২৩, ০৫:৫৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজশাহীতে ২ কোটি টাকার হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ইফতেখার আলম বিশাল, রাজশাহী: রাজশাহী জেলার গোদাগাড়ীতে ২ কেজি ১০০ গ্রাম হেরোইনসহ অলকা রানী সিং (৫২) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫। 

৪ জুন বিকাল সাড়ে ৪টার দিকে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন শ্রীমন্তপুর নামক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার বসত বাড়িতে তল্লাশি চালিয়ে ২ কেজি ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করে র‍্যাবের অভিযানিক দল। 

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী গোদাগাড়ী থানার শ্রীমন্তপুর এলাকার নির্মল চন্দ্র সিং এর স্ত্রী। 

সোমবার দুপুরে র‍্যাবের পাঠানো একটি প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়। র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী অলকা রানী সিংকে গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের সিজার মূল্য ২ কোটি ১০ লাখ টাকা। আটককৃতর বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে। 

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়