শিরোনাম
◈ জি এম কাদেরের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনে বাধা নেই : হাইকোর্ট ◈ ১০ টাকায় টিকিট কেটে চক্ষু পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী ◈ বন্দি জঙ্গিরা যেন রাষ্ট্রবিরোধী তৎপরতা চালাতে না পারে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ বেসিক ব্যাংক কেলেঙ্কারি: ৩ মাসের মধ্যে তদন্ত শেষ করতে নির্দেশ ◈ মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের ◈ ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দিলেন পরীমণি ◈ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগকারিদের জন্য বিশেষ সুযোগ  ◈ রংপুর সিটি নির্বাচনে মোস্তাফাকে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশনের ◈ পুলিশে ছেয়ে গেছে চীনের রাজপথ ◈ টাঙ্গাইলে বাসচাপায় দুই ব্যাংক কর্মকর্তা নিহত

প্রকাশিত : ০৭ অক্টোবর, ২০২২, ১০:৩৮ রাত
আপডেট : ০৮ অক্টোবর, ২০২২, ০৫:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নামাজ পড়া অবস্থায় যুবককে ছুরিকাঘাতে হত্যাচেষ্টা

ছুরিকাঘাতে হত্যাচেষ্টা

নিউজ ডেস্ক: রাজশাহীর বাঘা উপজেলায় নামাজ পড়া অবস্থায় এক যুবককে ছুরিকাঘাত করে হত্যাচেষ্টা করার ঘটনা ঘটেছে। তবে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। 

বৃহস্পতিবার (৬ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার কলিগ্রাম জামে মসজিদে মাগরিবের নামাজ পড়া অবস্থায় এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার (৭ অক্টোবর) মনিরুল ইসলাম জমজম (৩৮) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

হামলার শিকার যুবকের নাম আবু ফজল সিদ্দিক তাপস (৩৭)। তিনি উপজেলার উত্তর কলিগ্রামের মরহুম বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন ছেলে। তাপস অগ্রণী ব্যাংকের বাজুবাঘা শাখার কর্মচারী।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় কলিগ্রাম জামে মসজিদে মাগরিবের নামাজ পড়ছিলেন আবু ফজল। ইমামের পেছনে ফরজ নামাজ পড়া অবস্থায় তাকে ছুরিকাঘাত করা হয়। অভিযুক্ত মনিরুল ইসলাম মসজিদের ভেতরে প্রবেশ করে তাকে পেছন থেকে ছুরি দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে পালিয়ে যান।

চাকুর আঘাতে আবু ফজলের বাম হাতে জখম হয়। মসজিদের মুসল্লিরা তাকে উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যান। তার অবস্থা বেগতিক হওয়ায় রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, এ ঘটনায় রাতেই আহত ব্যক্তির ভাই আবু বাশার বাদী হয়ে মনিরুল ইসলাম জমজমের বিরুদ্ধে মামলা করেছেন। শুক্রবার ভোরে গ্রামের একটি আমবাগান থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। জাগো নিউজ

এএস/এএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়